১৯ জুন, ২০২৩ ১৫:৫৩

বীরগঞ্জে নিয়োগ বাণিজ্যের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা

দিনাজপুর প্রতিনিধি

বীরগঞ্জে নিয়োগ বাণিজ্যের বিরুদ্ধে 
মানববন্ধন ও প্রতিবাদ সভা

দিনাজপুরের বীরগঞ্জের গোলাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ে নিয়োগ বাণিজ্যের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে স্থানীয় এলাকাবাসী ও অভিভাবকরা। অভিভাবক ও এলাকাবাসীর ব্যানারে সোমবার দুপুর ১২টায় বীরগঞ্জ উপজেলার গোলাপগঞ্জ উচ্চ বিদ্যালয় মার্কেটের সামনে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা করা হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, বীরগঞ্জের মরিচা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দেবেশ চন্দ্র রায়, বীরগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ শাহিনুর ইসলাম, গোলাপগঞ্জ বাজারের ব্যবসায়ী রেজাউল করিম, অভিভাবক রুবেল ইসলাম, মহেন্দ্রনাথ রায়, ওয়াসিম আকরাম প্রমুখ। 

মানবন্ধনে বক্তারা বলেন, গোলাপগঞ্জ উচ্চ বিদ্যালয় স্বনামধন্য বিদ্যালয়। এই বিদ্যালয়ে প্রধান শিক্ষকের শূন্য পদে নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে নিয়োগ বাণিজ্যের নীলনক্সা তৈরি করা হয়েছে। অবৈধ পন্থায় টাকার বিনিময়ে মহেন্দ্রনাথ রায় নামে একজনকে নিয়োগ দেওয়ার পাঁয়তারা শুরু করেছে নিয়োগ কমিটি। আমরা এই অবৈধভাবে নিয়োগের প্রক্রিয়ার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই এবং এই নিয়োগ প্রক্রিয়া বন্ধের দাবি জানাই। যদি বন্ধ না হয় তাহলে তীব্র আন্দোলন গড়ে তোলা হবে বলে হুঁশিয়ারি দেন বক্তারা। মানববন্ধনে রাজনৈতিক ও সামাজিক সংগঠনসহ বিভিন্ন পেশার নেতৃবৃন্দ এবং অভিভাবকগণ অংশগ্রহণ করেন।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর