২০ জুন, ২০২৩ ১৭:১৮

নকলা পৌরসভার বাজেট ঘোষণা

শেরপুর প্রতিনিধি

নকলা পৌরসভার বাজেট ঘোষণা

শেরপুরের নকলা পৌরসভার ২০২৩-২০২৪ অর্থ বছরের জন্য ৬৪ কোটি টাকার বাজেট ঘোষণা করেছেন পৌর মেয়র হাফিজুর রহমান লিটন। মঙ্গলবার পৌরসভার মিলনায়তনে পৌর মেয়র এই বাজেট ঘোষণা করেন। বাজেট ঘোষণা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পৌরসভার সচিব মনিরুল হাসান আজাদ।

পৌর মেয়র লিটন বলেছেন, এই বাজেটে মোট ৬৪ কোটি ৩৯ লক্ষ ৮৫ হাজার ৮৬৫ টাকা সম্ভাব্য আয় ও ৬২ কোটি ৯৯ লক্ষ ৫০ হাজার টাকা সম্ভাব্য ব্যয় ধরা হয়েছে। সম্ভাব্য এ বাজেটে ১ কোটি ৪০ লক্ষ ৩৫ হাজার ৮৬৫ টাকা উদ্বৃত্ত (মূলধন) রাখা হয়েছে।
এ বাজেটে রাজস্ব খাতে ১২ কোটি ১৪ লক্ষ ২ হাজার ৪৩০ টাকা সম্বলিত সম্ভাব্য আয় ও ১১ কোটি ৩৯ লক্ষ ৫০ হাজার টাকা সংবলিত ব্যয় ধরা হয়েছে। তাছাড়া উন্নয়ন খাতে সম্ভাব্য আয়ের আশা করা হয়েছে ৫২ কোটি ২৫ লক্ষ ৮৩ হাজার ৪৩৫ টাকা ও ব্যয় ধরা হয়েছে ৫১ কোটি ৬০ লক্ষ টাকা।

বাজেট ঘোষণা অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, সহ-সভাপতি ফেরদৌসুর রহমান জুয়েলসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন পেশার নাগরিকগণ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এএ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর