২৪ জুন, ২০২৩ ১২:০০

নগরকান্দায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ফরিদপুর প্রতিনিধি

নগরকান্দায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী নগরকান্দায় নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে উদযাপন করা হয়েছে। 

শুক্রবার বিকেলে জঙ্গুরদী বাসস্ট্যান্ড থেকে নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বসুন্ধরা গ্রুপের নির্বাহী পরিচালক এ্যাডভোকেট জামাল হোসেন মিয়ার নেতৃত্বে বিশাল একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি আওয়ামী লীগ অফিস, থানা রোড হয়ে উপজেলা পরিষদে গিয়ে শেষ হয়। 

সেখানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অপর্ণ করা হয়। পরে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়। উপজেলা পরিষদ থেকে র‌্যালিটি পুনরায় আওয়ামী লীগ অফিসে আসে। 

সেখানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক, নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট জামাল হোসেন মিয়া।

প্রধান অতিথির বক্তৃতায় এ্যাডভোকেট জামাল হোসেন মিয়া বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদের আজ দূর্বার গতিতে সামনের দিকে এগিয়ে যাচ্ছে। এই উন্নয়নের অগ্রযাত্রা রুখতে দেশী-বিদেশী ষড়যন্ত্রকারীরা একজোট হয়ে শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করতে চায়। ষড়যন্ত্রকারীদের সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলার মানুষ ফের আওয়ামী লীগকে ভোট দিয়ে ক্ষমতায় আনবে। 

তিনি বলেন, দলের মধ্যে কোন ভেদাভেদ-কোন্দল রাখা যাবে না। সকলকে এক হয়ে আমাদের চলতে হবে। জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি। 

এসব অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর