২৬ জুন, ২০২৩ ০৯:৪৭

ফুলবাড়ীয়ায় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সালমা’র উঠান বৈঠক

অনলাইন ডেস্ক

ফুলবাড়ীয়ায় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সালমা’র উঠান বৈঠক

উঠান বৈঠক

ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় বর্তমান সরকারের উন্নয়ন প্রচার এবং আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করে উপজেলার বিভিন্ন অঞ্চলে উঠান বৈঠক ও গণসংযোগ করে যাচ্ছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেত্রী ও আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৬ ফুলবাড়ীয়া আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নে সংসদ সদস্য পদপ্রার্থী সেলিমা বেগম সালমা।

শনিবার সকালে উপজেলার ৭ নম্বর বাক্তা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের কৈয়ারচালা পশ্চিম পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ২৪৭ এবং দুপুরে একই ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বাক্তা দক্ষিণ পাড়া এলাকায় ২৪৮তম উঠান বৈঠকে অংশ নেন তিনি।

স্থানীয় তৃণমূল আওয়ামী লীগ ও সেলিমা বেগম সালমা সমর্থিত নেতৃবৃন্দের আয়োজনে উঠান বৈঠকে অংশ নেন আশেপাশের মহিলা ভোটাররা।

উঠান বৈঠকে দেওয়া বক্তব্যে সেলিমা বেগম সালমা স্থানীয় ভোটারদের সমস্যা সমাধানের আশ্বাস প্রদান করার পাশাপাশি সুখে দুঃখে তাদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন। আগামী সংসদ নির্বাচনে নিজেকে ময়মনসিংহ-৬ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে ঘোষণা করে সকলের কাছে দোয়া প্রার্থনা করেন এবং আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়নের বর্ণনাও প্রদান করেন তিনি।

এছাড়া আরো বক্তব্য রাখেন উপজেলা কৃষক লীগের সদস্য জামিল আজিজ, যুবলীগ নেতা সরকার মো. মোশাররফ হোসেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা কামাল হোসেন, শফিকুল ইসলাম রাজু, মেহেদী হাসান, ছাত্রলীগ নেতা এনামুল হক, আবু সাইদ মিলন, আনোয়ার হোসেন ও ইয়াসির আরাফাত ইমন প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন উঠান বৈঠকের আয়োজক কফিল উদ্দিন ও শ্যামল দেবনাথ।

উল্লেখ্য, বর্তমান ফুলবাড়ীয়ায় আওয়ামী লীগের রাজনীতিতে উপজেলার ১৩টি ইউনিয়ন ও পৌরসভার ১২৬টি ওয়ার্ডের বিভিন্ন অঞ্চল, পাড়া ও গ্রামের আনাচে কানাচে উঠান বৈঠক ও পথসভার মাধ্যমে রাজনৈতিকভাবে ব্যাপক সক্রিয় রয়েছেন সেলিমা বেগম সালমা।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর