২৭ জুন, ২০২৩ ১৪:১৫

ফ্যাসিবাদী সরকারের সঙ্গে ফয়সালা হবে রাজপথে: দুলু

নাটোর প্রতিনিধি

ফ্যাসিবাদী সরকারের সঙ্গে ফয়সালা হবে রাজপথে: দুলু

ফ্যাসিবাদী সরকারের সঙ্গে ফয়সালা হবে রাজপথে: দুলু

বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, বর্তমান সরকার কেবল ভোট নয়, মানুষের পকেটও চুরি করছে। ফ্যাসিবাদী সরকারের সঙ্গে ফয়সালা হবে রাজপথে। এদের অধীনে কোনও নির্বাচনে যাবে না বিএনপি। আমরা জনগণের ভোটের অধিকার আদায় করে তারপর ঘরে ফিরব। 

তিনি বলেন, “আন্দোলনের মধ্য দিয়ে সরকারকে পদত্যাগে বাধ্য করতে হবে। জনগণের দাবি মেনে নিতে হবে। এখন জাতির সামনে কোনও বিতর্ক নেই। একটাই লক্ষ্য আন্দোলনের মধ্য দিয়ে এই সরকারকে পদত্যাগে বাধ্য করতে হবে। একটা নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিয়ে যেন জনগণের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটাতে পারি, পূরণ করতে পারি। জনগণ একটা দাবি পরিষ্কার করে বলে দিয়েছে, শেখ হাসিনা থাকলে কিন্তু নির্বাচনে যাবেন না। এটা সাধারণ মানুষের কথা।”

মঙ্গলবার দুপুরে শহরের আলাইপুরে জেলা বিএনপি’র অস্থায়ী কার্যালয়ে আওয়ামী লীগ ও জাতীয়পার্টির অর্ধশতাধিক নেতাকর্মীর যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সদর থানা বিএনপি’র সভাপতি রফিকুল ইসলাম মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সদস্য সচিব রহিম নেওয়াজ, যুগ্ম আহ্বায়ক কাজী শাহ আলম, নাটোর পৌরসভার সাবেক মেয়র শেখ এমদাদুল হক আল মামুন, জেলা বিএনপি’র অন্যতম নেতা ফরহাদ আলী দেওয়ান শাহীন, সাইফুল ইসলাম আফতাব জেলা যুবদল সভাপতি এ হাই তালুকদার ডালিম, দিঘাপতিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি আবুল কালাম আজাদ ও আবুল হাসেম গেদু।

অনুষ্ঠানে আওয়ামী লীগ নেতা রুশবা আহম্মেদ জাদুর নেতৃত্বে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির অর্ধশতাধিক নেতাকর্মী বিএনপিতে যোগদান করেন।

বিডি প্রতিদিন/কালাম

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর