২৭ জুন, ২০২৩ ১৯:০০

ঈদ উপলক্ষ্যে ৫ দিনের ছুটিতে বুড়িমারী স্থলবন্দর

লালমনিরহাট প্রতিনিধি

ঈদ উপলক্ষ্যে ৫ দিনের ছুটিতে বুড়িমারী স্থলবন্দর

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বুড়িমারী স্থলবন্দর ও শুল্কস্টেশন ৫ দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। বুড়িমারী স্থলবন্দর কাস্টমস ক্লিয়ারিং অ্যান্ড ফরওয়ার্ডিং এজেন্ট (সি অ্যান্ড এফ) অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে  ছুটির ঘোষণা করা হয়। তবে স্থলবন্দর দিয়ে দুই দেশের পাসপোর্টধারী যাত্রী চলাচল স্বাভাবিক থাকবে। 

মঙ্গলবার বিকালে বুড়িমারী স্থলবন্দর কাস্টমস ক্লিয়ারিং অ্যান্ড ফরওয়ার্ডিং এজেন্ট (সি অ্যান্ড এফ) অ্যাসোসিয়েশনের সভাপতি ছায়েদুরজ্জামান ছায়েদ বুড়িমারী স্থলবন্দর ৫ দিন বন্ধ থাকার বিষয়টি  নিশ্চিত করেন। 

বুড়িমারী স্থলবন্দর সূত্র জানায়, বুড়িমারী স্থলবন্দর কাস্টমস ক্লিয়ারিং অ্যান্ড ফরওয়ার্ডিং এজেন্ট ( সি অ্যান্ড এফ) অ্যাসোসিয়েশনের সকল সদস্যগণের মতামতের ভিত্তিতে পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে মঙ্গলবার (২৭ জুন) থেকে রবিবার (১ জুলাই) পর্যন্ত বুড়িমারী স্থলবন্দর ও ভারতীয় চ্যাংরাবান্ধা স্থলবন্দরে আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে। উভয় দেশের কাস্টমস, বন্দর কর্তৃপক্ষ ও ব্যবসায়ী সংগঠনগুলোর মাঝে ছুটির পত্র বিনিময় করা হয়েছে। আগামী রবিবার (২ জুলাই) যথারীতি বন্দরের কার্যক্রম স্বাভাবিক থাকবে। 

বুড়িমারী স্থলবন্দর পুলিশ অভিবাসন চৌকির (ইমিগ্রেশন) ভারপ্রাপ্ত কর্মকর্তা মুর হাসান কবির বলেন, আমদানি-রপ্তানি বন্ধ থাকলেও বুড়িমারী স্থল বন্দর দিয়ে দুই দেশের পাসপোর্টধারী যাত্রীদের চলাচল চালু থাকবে। 

বুড়িমারী স্থলবন্দর কর্তৃপক্ষের সহকারী পরিচালক (ট্র্যাফিক) গিয়াস উদ্দিন পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে বুড়িমারী স্থলবন্দর ৫ দিন ছুটিতে থাকার বিষয়টি নিশ্চিত করেছেন।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর