শিরোনাম
৩০ জুন, ২০২৩ ০১:৩৪

শার্শায় প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

অনলাইন ডেস্ক

শার্শায় প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রতীকী ছবি

যশোরের শার্শায় প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বিপ্লব হোসেন (১৪) নামে এক কিশোর নিহত হয়েছেন। এসময় আল-আমিন (১৮) নামে আরেক কিশোর গুরুতর আহত হয়েছেন। 

বৃহস্পতিবার (২৯ জুন) ঈদের দিন সন্ধ্যা ৭টার দিকে বেনাপোল হাইওয়ে সড়কের শ্যামলাগাছির রাজনগর মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত বিপ্লব হোসেন একই উপজেলার গোগা গ্রামের আমির হোসেনের ছেলে এবং আহত আল-আমিনও একই গ্রামের বাসিন্দা। আহত আল-আমিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

পুলিশ সূত্রে জানা যায়, ঈদের দিন দুই বন্ধু মোটরসাইকেল নিয়ে নাভারণ থেকে বেনাপোল বন্দরের দিকে ঘুরতে বেরিয়েছিলেন। বেনাপোল অভিমুখে যাওয়ার সময় শ্যামলাগাছি মোড়ে একই দিক থেকে আসা একটি প্রাইভেটকার তাদের মোটরসাইকেলের পেছনে সজোরে ধাক্কা দিয়ে বেনাপোল অভিমুখে পালিয়ে যায়। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহী দুজন রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিপ্লব হোসেনকে মৃত ঘোষণা করেন। 

নাভারন হাইওয়ে থানা পুলিশের সাব-ইন্সপেক্টর মফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। দুর্ঘটনায় কবলিত প্রাইভেটকার ও মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর