৪ জুলাই, ২০২৩ ১৫:২৭

বড়াইগ্রামে মাইক্রোবাস ও প্রাইভেটকার সংঘর্ষে নিহত ১

নাটোর প্রতিনিধি

বড়াইগ্রামে মাইক্রোবাস ও প্রাইভেটকার সংঘর্ষে নিহত ১

দুর্ঘটনাস্থল

নাটোরের বড়াইগ্রামে মাইক্রোবাস ও প্রাইভেটকার সংঘর্ষে আব্দুল করিম (৪৫) নামে এক আম ব্যবসায়ী নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরও পাঁচজন। মঙ্গলবার সকাল ১০টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মানিকপুর এলাকায় এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে দুইজন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ও তিনজনকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত আব্দুল করিম রাজধানীর আমীন বাজার এলাকার বাসিন্দা।

প্রাইভেটকারের যাত্রী দেলোয়ার জানান, আম ক্রয় করার জন্য চারজন মিলে রাজশাহী গিয়েছিলাম। সকাল সাতটার দিকে প্রাইভেটকারে রওনা দিয়ে ঢাকা যাওয়ার পথে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মানিকপুর এলাকায় প্রাইভেটকারটি দুর্ঘটনার কবলে পরে। এতে তিনিসহ চারজন আহত হয়। আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।

মাইক্রোবাসের যাত্রী নিরব মন্ডল জানান, তারা প্রবাসী ফেরত মামাসহ ৯ জন মিলে সকাল ৫টায় হযরত শাহজালাল বিমানবন্দর থেকে মাইক্রোবাসে নওগাঁর আত্রাই যাচ্ছিল। মাইক্রোবাসটি বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মানিকপুর এলাকায় পৌঁছালে রাজশাহী থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকারের সাথে সংঘর্ষ হয়। এতে তার মামা নাজমুল (৩৫), মামাতো বোন বৈশাখী খাতুন (১৪), মহাব্বত আলী (৬৫) ও চালক সোলেমান আলী আহত হয়।

বনপাড়া হাইওয়ে থানার পরিদর্শক হাবিবুর রহমান বলেন, মাইক্রোবাস ও প্রাইভেটকার জব্দ করা হয়েছে। লাশ হস্তান্তরের প্রস্তুতি চলছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর