১৩ জুলাই, ২০২৩ ১৪:০১

গাছ কাটা নিয়ে দ্বন্দ্ব; দু’জনকে হত্যা, আহত ৩

কিশোরগঞ্জ প্রতিনিধি:

গাছ কাটা নিয়ে দ্বন্দ্ব; দু’জনকে হত্যা, আহত ৩

কিশোরগঞ্জের হোসেনপুরে বাড়ির সীমানার গাছ কাটা নিয়ে দ্বন্দ্বে দু’জনকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। নিহত দু’জন সহোদর ভাই-বোন। তারা হলেন- হোসেনপুর উপজেলার শাহেদল ইউনিয়নের উত্তর কুড়িমারা গ্রামের শামছুল হকের ছেলে মাহমুদুল ইসলাম আলমগীর (৩০) ও তার ছোট বোন নাদিরা (২১)। 

ঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার সকালে হোসেনপুর উপজেলার শাহেদল ইউনিয়নের উত্তর কুড়িমারা গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উত্তর কুড়িমারা গ্রামের আব্দুল কাদিরের পরিবারের সঙ্গে তার ভাই শামছুল হকের পরিবারের মধ্যে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্ব চলছিল। শামছুল হক বুধবার বাড়ির সীমানার গাছ কেটে ফেলেন। এর জের ধরে আজ বৃহস্পতিবার সকালে শামছুল হকের ছেলে মাহমুদুল ইসলাম আলমগীরকে ঘর থেকে বের করে এনে তার চাচা কাদির ও তার ছেলে আরমানসহ কয়েকজন কুড়াল দিয়ে জখম করতে থাকেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তাকে বাঁচাতে তার মা, ভাই ও বোন এগিয়ে এলে তাদেরকে পিটিয়ে জখম করা হয়। 

গুরুতর আহত অবস্থায় তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ছোট বোন নাদিরার মৃত্যু হয়।

শাহেদল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ফিরোজ উদ্দিন জানান, তিনি বর্তমানে ঢাকায় অবস্থান করছেন। সকাল ৮টার দিকে মোবাইল ফোনে তিনি ঘটনাটি জানতে পারেন।

হোসেনপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুজন চন্দ্র সরকার জানান, বাড়ির সীমানার গাছ নিয়ে দুই পরিবারের দ্বন্দ্বে সহোদর ভাই-বোন নিহত ও একই পরিবারের তিনজন আহত হয়েছেন।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য কয়েকজনকে আটক করা হয়েছে বলে জানান তিনি।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর