১৭ জুলাই, ২০২৩ ১৪:৫২
ফেনী

ট্রান্সফরমার চুরির মূলহোতাসহ চক্রের ৬ সদস্য গ্রেফতার

অনলাইন ডেস্ক


ট্রান্সফরমার চুরির মূলহোতাসহ চক্রের ৬ সদস্য গ্রেফতার

ফেনীর দাগনভূঞায় বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরির মূতহোতাসহ চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। একই সঙ্গে চুরি হওয়া ৬টি ট্রান্সফরমারসহ সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

গ্রেফতাররা হলেন- চক্রের মূলহোতা নোয়াখালী সেনবাগ উপজেলার মাহাতাবপুর গ্রামের মৃত মজিবুল হকের ছেলে জসিম উদ্দিন (৪০), সুধারাম থানার লালপুর গ্রামের মৃত শাহজাহানের ছেলে মো. কামাল (৩১), একই থানার শালিপুর গ্রামের ঈসমাইলের ছেলে সিএনজিচালক ইলিয়াস (২৬), ভোলার বোরহান উদ্দিন থানার চরআলগী ইউনিয়নের দেয়ালা গ্রামের মো. আলমগীরের ছেলে মো. খোকন (৩৫), লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার বাসুদিহাত গ্রামের মো. আবুল বাশারের ছেলে সবুজ (২৭), ভাঙ্গারি ব্যবসায়ী মাহবুব ট্রেডার্সের স্বত্বাধিকারী সুধারামপুর থানার ধর্মপুর গ্রামের আবু তাহেরের ছেলে বোরহান উদ্দিন (২৮)।

সোমবার (১৭ জুলাই) দুপুর ১২টার দিকে নিজ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ফেনীর পুলিশ সুপার জাকির হাসান। পুলিশ সুপার বলেন, গ্রেফতাররা দাগনভূঞা, সোনাগাজী, সেনবাগ, সোনাইমুড়ি এলাকায় ট্রান্সফরমার চুরি করে ভাঙ্গারি দোকানে বিক্রি করে। পরে সেখান থেকে ঢাকার মিটফোর্ড এলাকায় বিক্রি করতো।

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন) মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন, মামলার আসামিদের আজ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা এই ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর