২০ জুলাই, ২০২৩ ১৮:২৬

নৈরাজ্যকারীদের ছাড় দেওয়া হবে না: দীপংকর তালুকদার

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি

নৈরাজ্যকারীদের ছাড় দেওয়া হবে না: দীপংকর তালুকদার

নৈরাজ্যকারীদের ছাড় দেওয়া হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য দীপংকর তালুকদার। 

তিনি বলেন, অবৈধ অগণতান্ত্রিক আন্দোলনের নামে সন্ত্রাস, নৈরাজ্য, অগ্নিসংযোগ, জনগণের জানমালের ক্ষতিসাধন ও দেশকে অস্থিতিশীল করাই হলো বিএনপি’র কাজ। দেশে বিএনপি জামায়াত নৈরাজ্য শুরু করেছে। দেশের শান্তিপূর্ণ পরিবেশ অস্থিতিশীলতায় করতে চাইলে আওয়ামী লীগ দাঁতভাঙা জবাব দেবে। 

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় শহরের বনরূপা চত্বরে রাঙামাটি জেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত সারাদেশে বিএনপির নৈরাজ্যের প্রতিবাদ ও শান্তি সমাবেশ খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য দীপংকর তালুকদার এসব কথা বলেন। 

এসময় রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মো. মুছা মাতব্বর, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অং সুই প্রু চৌধুরী, মো. রফিকুল মাওলা, সাংগঠনিক সম্পাদক মো: শাওয়াল উদ্দিন, সদস্য আশীষ কুমার চাকমা নব, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ফিরোজা বেগম চিনু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি দীপক চাকমা ও পৌরসভা মেয়র মো. আকবর হোসেন চৌধুরী উপস্থিত ছিলেন। 

সমাবেশের আগে রাঙামাটি পৌরসভা চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা। বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। শহরের বনরূপা চত্বরে শান্তি সমাবেশে মিলিত হয়। এতে সংগঠনটির বিভিন্ন নেতা কর্মী অংশগ্রহণ করেন। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর