২৩ জুলাই, ২০২৩ ১৩:২৯

আন্তঃজেলা চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার

ফেনী প্রতিনিধি

আন্তঃজেলা চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার

ফেনী থেকে ৪০০ বস্তা বুট নিয়ে উধাও হওয়া ট্রাক ও চোর চক্রের তিন সদস্যকে দেশের বিভিন্ন স্থান থেকে গ্রেফতার করেছে ফেনী মডেল থানা পুলিশ। রবিবার ফেনীর পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান পুলিশ সুপার জাকির হাসান।

তিনি জানান, গত জুন মাসের ২১ তারিখ ফেনীর মহিপালের মেসার্স আল আমিন ভাজি বুট ও ডাল মিলসের চারশত বস্তা ছনাবুট মেসার্স মা মনি ট্রান্সপোর্টের মাধ্যমে ভৈরব পাঠানো হয়। কিন্তু চোরচক্র মালগুলো নির্দিষ্ট স্থানে না নামিয়ে নিজেরা আত্মসাৎ করে ফেলে। এ ব্যাপারে ফেনী মডেল থানায় মামলা দায়েরের পর পুলিশ তৎপর হয়।

এরই মধ্যে সিরাজগঞ্জ সদর থানা পুলিশ সন্দেহজনকভাবে একটি ট্রাক আটক করে। খবর পেয়ে ফেনী মডেল থানা পুলিশ সিরাজগঞ্জ থেকে ট্রাকটির মালিক মো. সাইফুল ইসলামকে (৪৩) গ্রেফতার করে। পরে শনিবার গাইবান্ধা থেকে গাড়ির চালক আবদুস সালাম ও ঢাকার ধামরাই থেকে হুমাইয়ুন কবিরকে গ্রেফতার করে পুলিশ।

হুমাইয়ুনের দেওয়া তথ্যমতে, ধামরাই চেয়ারম্যান মার্কেটের একটি গোডাউন থেকে ২৩০ বস্তা ছনাবুট উদ্ধার করা হয়। বাকি ১৭০ বস্তা বিক্রি করে দিয়েছেন বলে তারা জানান। এসময় একটি ট্রাক, পাঁচটি জাল নম্বর প্লেট ও গাড়ির রেজিস্ট্রেশনের কাগজপত্র জব্দ করা হয়। আসামিদের আজ রবিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল থোয়াই অংপ্রু মার্মা ও ফেনী মডেল থানার ওসি নিজাম উদ্দিন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর