২৩ জুলাই, ২০২৩ ১৪:৪৮

কলমাকান্দায় নারীর লাশ উদ্ধার

নেত্রকোনা প্রতিনিধি

কলমাকান্দায় নারীর লাশ উদ্ধার

প্রতীকী ছবি

নেত্রকোনার কলমাকান্দায় সীমান্ত এলাকার এক বাড়ি থেকে রক্তাক্ত অবস্থায় আম্বিয়া খাতুন (৪০) নামে এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার ভোরে উপজেলার লেংগুরা ইউনিয়নের গৌরীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এর আগে রাতেই ওই নারীর স্বামী আব্দুল মজিদ থানায় গিয়ে বিষয়টি জানায়। পরে তাকে সাথে নিয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে এবং আব্দুল মজিদকে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নেয় পুলিশ।

নিহত আম্বিয়া খাতুনের বড় ভাই সাইফুল ইসলাম জানান, গত দুই বছর আগে আব্দুল মজিদের সাথে তার বোন আম্বিয়া খাতুনের বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকসহ বিভিন্ন কারণে আম্বিয়াকে নির্যাতন করত। এ কারণে গত তিন মাস আগে সামাজিকভাবে তাদের দু’জনের সম্পর্ক ছাড়াছাড়ি হয়। পরে আম্বিয়া ঢাকায় একটি বাসায় কাজ করতে যায়। গত শুক্রবার রাতে সে ঢাকা থেকে বাড়িতে আসে।

সাইফুল ইসলামের অভিযোগ, ঢাকা থেকে বাড়িতে চলে আসার সুযোগে আম্বিয়ার স্বামী আব্দুল মজিদসহ তার পরিবারের লোকজন তাকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করেছে। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা করবেন বলেও তিনি জানান।

কলমাকান্দা থানার ওসি মো. আবুল কালাম জানান, ওই নারীর স্বামী মজিদ এসে থানায় খবর দেয়। আমরা খবর পেয়ে গিয়ে তাকে অর্ধেক বিছানায় অর্ধেক শরীর মাটিতে পড়া অবস্থায় দেখি। লাশ উদ্ধার করে থানায় এনে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা মর্গে পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় কাউকে আটক করা হয়নি বলেও জানান তিনি।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর