২৫ জুলাই, ২০২৩ ১৬:০১

রেলওয়ের সার্বিক মানোন্নয়ন ও যাত্রীবান্ধব রেলসেবা নিশ্চিতের দাবিতে মানববন্ধন

জামালপুর প্রতিনিধি

রেলওয়ের সার্বিক মানোন্নয়ন ও যাত্রীবান্ধব রেলসেবা নিশ্চিতের দাবিতে মানববন্ধন

জামালপুরে রেলওয়ের সার্বিক মানোন্নয়ন ও যাত্রীবান্ধব রেলসেবা নিশ্চিত করার জন্য ২৪ দফা দাবিতে মানববন্ধন করেছে সচেতন নাগরিক কমিটি (সনাক) ও টিআইবি।  
মঙ্গলবার দুপুরে জামালপুর রেলওয়ে জংশন স্টেশনের প্ল্যাটফর্মে এই মানববন্ধন কর্মসূচি পালন করে। জামালপুর সনাকের সভাপতি অজয় কুমার পালের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন জামালপুর জেলা প্রেস ক্লাবের সভাপতি এম এ জলিল, সনাক সহ-সভাপতি শামীমা খান, এস এম কায়েদ উদ জামান, এসএম আশরাফুজ্জামান স্বাধীন, সাজ্জাদ হোসেন, পরিবেশ বাঁচাও আন্দোলন জামালপুরের সভাপতি অ্যাডভোকেট ইউসুফ আলী, মানবাধিকারকর্মী জাহাঙ্গীর সেলিম প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, জামালপুর এক্সপ্রেস ট্রেনের সময়সূচি পরিবর্তন, চট্টগ্রামগামী বিজয় এক্সপ্রেস ট্রেন জামালপুর থেকে ছাড়ার পদক্ষেপ, টিকেট কালোবাজারি বন্ধ, যাত্রীদের ভোগান্তি কমিয়ে সেবার মান বৃদ্ধি, রেলের ক্যান্টিনে খাদ্য নিরাপত্তা নিশ্চিত করা, ট্রেনের ভিতরে হিজরাদের চাদাঁবাজি বন্ধ, জামালপুরে রেলের জমি থেকে অবৈধ দখলদারদের উচ্ছেদের জোর দাবি জানান।
সচেতন নাগরিক কমিটির যৌক্তিক দাবির প্রতি সমর্থন জানিয়ে জেলার বিভিন্ন সামাজিক সংগঠন একাত্মতা পোষণ করে মানববন্ধনে অংশ নেয়। মানববন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে রেলমন্ত্রী বরাবর ২৪ দফা দাবি সম্বলিত একটি স্মারকলিপি দেওয়া হয়। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর