২৫ জুলাই, ২০২৩ ১৮:৫৪

সরাইলে দু’পক্ষের সংঘর্ষে আহত অর্ধশতাধিক, গ্রেফতার ৫

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

সরাইলে দু’পক্ষের সংঘর্ষে আহত অর্ধশতাধিক, গ্রেফতার ৫

সরাইলে দু’পক্ষের সংঘর্ষ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে অন্তত অর্ধশতাধিক লোক আহত হয়েছেন। মঙ্গলবার সকালে উপজেলার পাকশিমুল ইউনিয়নের পরমানন্দপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে কয়েকজন হলেন-মনির (৩০), রনি (৩২), মাহফুজ (৩০), বোরহান (৪৬), রুবেল (২৫) ও ফারুক (৩০), রামিম (১৫)। গ্রেফতার আতঙ্কে আহতরা বিভিন্ন প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা নিয়েছে। সংঘর্ষের পরপরই পুলিশ অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেফতার করেছে।

স্থানীয়রা জানায়, পাকশিমুল ইউনিয়নের পরমানন্দপুর গ্রামের নুর আলী-আইয়ুব গ্রুপ ও মতি-জাফর গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জেরে সকালে সামান্য ঘটনাকে কেন্দ্র করে নুরআলী-আইয়ুব গ্রুপের লোকজন মতি-জাফর গ্রুপের লোকজনকে ডাকাডাকি শুরু করে। পরে উভয়পক্ষ দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৫০ জন আহত হয়। আহতদের ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।

সরাইল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আ স ম আতিকুর রহমান জানান, খবর পেয়ে আমিসহ আমাদের পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছি। সংঘর্ষে জড়িতদের ধরতে অভিযান চলছে। পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে।  যে কোনো ধরনের বিশৃঙ্খলা এড়াতে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর