২৫ জুলাই, ২০২৩ ২২:০৪

ছদ্মবেশে কবিরাজ সেজে ইয়াবা বিক্রি, গ্রেফতার ২

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

ছদ্মবেশে কবিরাজ সেজে ইয়াবা বিক্রি, গ্রেফতার ২

গ্রেফতার ব্যক্তিরা

রাজধানীর ডেমরায় থানা পুলিশের অভিযানে ছদ্মবেশী তান্ত্রিক কবিরাজসহ দুই মাদক চোরাকারবারিকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তল্লাশি করে তাদের কাছ থেকে ১৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৪২ লাখ টাকা। একই সঙ্গে তন্ত্র-মন্ত্র ও কবিরাজির নানা সরঞ্জামাদিও উদ্ধার করে পুলিশ।

মঙ্গলবার দুপুরে তাদের আদালতে পাঠায় ডেমরা থানা পুলিশ। সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে কোনাপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার ব্যক্তিরা হলেন-ঢাকার সাভার থানার পোড়াবাড়ী এলাকার মো. শহীদ খানের ছেলে তান্ত্রিক মো. সালাম ওরফে খোকন (৫৫) ও তার সহযোগী যাত্রাবাড়ী থানাধীন করাতীটোলা এলাকার মো. জয়নাল আবেদীনের ছেলে মো. শাহবুদ্দিন (৪২)।

এ বিষয়ে সোমবার দিবাগত রাতেই ডেমরা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে বলে জানিয়েছেন ডেমরা থানার অপারেশন অফিসার (ইন্সপেক্টর) সুব্রত কুমার পোদ্দার।

বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানার ওসি মো. শফিকুর রহমান বলেন, সোমবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি কোনাপাড়াস্থ ফুলকলি বেকারির সামনে পাকা রাস্তার উপর একজন তান্ত্রিক কবিরাজ তার এক সহযোগী নিয়ে ইয়াবা সরবরাহ করছিলেন। এ ঘটনায় থানা পুলিশের একটি চৌকস দল তাদের হাতেনাতে গ্রেফতার করেন। ওই কবিরাজ তার সহযোগীকে নিয়ে ছদ্মবেশে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় ইয়াবা সরবরাহ ও বিক্রি করে আসছিলেন বলে সে স্বীকার করেছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর