২৬ জুলাই, ২০২৩ ১৭:৪০

মুজিবনগরে জামায়াতে ইসলামীর ৮ নারী কর্মী আটক

মেহেরপুর প্রতিনিধি

মুজিবনগরে জামায়াতে ইসলামীর ৮ নারী কর্মী আটক

প্রতীকী ছবি

মেহেরপুর মুজিবনগর উপজেলার খাঁনপুর গ্রাম থেকে জামায়াতে ইসলামীর ৮ নারী কর্মীকে আটক করা হয়েছে। এসময় তাদের নিকট থেকে উগ্রবাদী বই উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বুধবার (২৬ জুলাই) দুপুরে মুজিবনগর উপজেলার খাঁনপুর গ্রামের আবু বক্কর সিদ্দিকীর বাড়িতে এ অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। 

আটককৃতরা হলেন- খাঁনপুর গ্রামের আবু সিদ্দিকীর স্ত্রী জামায়াতের নারী নেত্রী রেবেকা খাতুন (৩৫), একই গ্রামের সুমন জেসমিন খাতুন (৩৪), নাসিমা খাতুন (৩৫), কুলচম খাতুন (৩৮),জুলেখা খাতুন (২১), শান্তনা খাতুন (৩২), শামসুন্নহার (৩৭), ও সালমা খাতুন (৩১)।

সরকার বিরোধী নাশকতামূলক কার্যকলাপ ও উগ্র জনমত সৃষ্টির পরিকল্পনার অপরাধে তাদেরকে আটক করা হয়েছে বলে জানায় মুজিবনগর থানার ওসি মেহেদী রাসেল।

তিনি আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে খাঁনপুর গ্রামের আবু সিদ্দিকের বাড়িতে পুলিশের একটি দল অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন পালিয়ে যায়। এসময় জামায়াতের আট নারীকে আটক করতে সক্ষম হয় পুলিশ। আটক হওয়া ৮ জনসহ অজ্ঞাতনামা আরও ১৫/২০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছে পুলিশ। আটককতৃদেরকে মেহেরপুর আদালতে সোপর্দ করা হয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর