২৮ জুলাই, ২০২৩ ২৩:২৭
পিরোজপুর

পেয়ারা বাগানে বেড়াতে এসে ভিমরুলের কামড়ে আহত ১৮

পিরোজপুর প্রতিনিধি

পেয়ারা বাগানে বেড়াতে এসে ভিমরুলের কামড়ে আহত ১৮

প্রতীকী ছবি

পিরোজপুরের নেছারাবাদে পেয়ারা বাগানে বেড়াতে এসে ভিমরুলের কামড়ে ১৮ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ৫ শিশুসহ নারী-পুরুষ রয়েছে। আহতরা সবাই নেছারাবাদ হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছেন বলে জানা গেছে। 

শুক্রবার (২৮ জুলাই) আটঘর কুড়িয়ানা ইউনিয়নের আদমকাঠি খালে এ দুর্ঘটনা ঘটে। ভিমরুলের কামড়ে আহতরা সবাই ঝালকাঠি রাজাপুর থেকে নেছারাবাদের কুড়িয়ানা পেয়ারা বাগানে ট্রলারযোগে বেড়াতে এসেছিলেন। তাদের সকলের  বিস্তারিত পরিচয় জানা যায়নি।

ভিমরুলের কামড়ে আহত মুশফিক (২৭) নামে এক যুবক জানান, তারা ট্রলার করে আটঘরের খাল হয়ে আদমকাঠী পেয়ারা বাগান দেখতে যাচ্ছিলেন। এমন সময় চালক ট্রলারটি খালের পাশ দিয়ে চালাচ্ছিলেন। আচমকা ভিমরুলির কামড়ে ট্রলারে থাকা ২০ জনের মধ্য ১৮ জন আহত হয়ে চিৎকার করছিল। এসময় স্থানীয়রা ছুটে এসে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মুশাররাত শবনব জানান, ভিমরুলের কামড়ে আহত হয়ে হাসপাতাল থেকে ১৭ থেকে ১৮ জন চিকিৎসা নিয়েছে। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠানো হয়েছে। কামড়ে আহতের মধ্য কয়েকজন শিশু রয়েছে। তাদের নাম ঠিকানা রেজিষ্টার করা হয়নি। তবে আহতদের কারও অবস্থা গুরুতর নয়।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর