৩০ জুলাই, ২০২৩ ১২:৪৮

নাসিকের বর্ধিত কর বাতিলের দাবিতে মানববন্ধন

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

নাসিকের বর্ধিত কর বাতিলের দাবিতে মানববন্ধন

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) অস্বাভাবিক বর্ধিত পৌর কর বাতিলের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে এলাকাবাসী। রবিবার (৩০ জুলাই) সকালে সিদ্ধিরগঞ্জের হাউজিং এলাকার সামনে এ মানববন্ধন করা হয়।  এসময় আটি, ভূমিপল্লী, হাউজিং এলাকাসহ আশেপাশের এলাকার শতাধিক মানুষ মানব্বন্ধনে অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, নাসিক মেয়রের কাছে আমরা আকুল আবেদন জানাচ্ছি এই অস্বাভাবিক কর বাতিল করে আমাদের পূর্বের কর বহাল রাখার জন্য। আমরা এই সিটি করপোরেশন থেকে নাগরিক সব সুযোগ সুবিধা পাই না। বাংলাদেশের কোনো সিটি করপোরেশনেই এভাবে কর বৃদ্ধি করা হয় না। কিন্তু আমাদের নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কর অস্বাভাবিকভাবে বৃদ্ধি করা হয়েছে। যা আমাদের উপর অনেকটা জুলুমের মতো। অতএব আমরা এই জুলুম সহ্য করতে না পেরে আজ বাধ্য হয়ে এই মানববন্ধন কর্মসূচি পালন করছি। 

তারা আরও বলেন, আমাদের এখানে পয়োঃনিষ্কাশন ব্যবস্থা ভালো না, রাস্তায় নিয়মিত ঝাড়ু দেওয়া হয় না, সড়কবাতি জ্বলে না, মহামারী ডেঙ্গুর প্রকোপ চলা অবস্থাতেও সিটি করপোরেশনকে কোনো মশার ওষুধ দেখা দিতে যায় না। তাই আমাদের সকল নাগরিক সুযোগ সুবিধা নিশ্চিত করে বর্ধিত কর বাতিলের দাবি জানাচ্ছি।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর