৩১ জুলাই, ২০২৩ ১৬:১৮

জয়পুরহাটে মানবপাচার ও বাল্যবিবাহ প্রতিরোধে কর্মশালা

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটে মানবপাচার ও বাল্যবিবাহ প্রতিরোধে কর্মশালা

জয়পুরহাটে মানবপাচার ও বাল্যবিবাহ প্রতিরোধ জাতীয় কর্মপরিকল্পনা বাস্তবায়ন নিশ্চিতকরণে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দিনব্যাপী সার্কিট হাউজ মিলনায়তনে আমেরিকার জনগণের উদার সহায়তায় ইউএস এজেন্সি ফর ইন্টারন্যাশনাল ডেভেলপমেন্ট (ইউএসএ আইডি)অর্থায়নে উইন্ডরক ইন্টারন্যাশনাল কারিগরি সহযোগিতায় জয়পুরহাট জেলা প্রশাসন ও আরডিআরএস বাংলাদেশের আয়োজনে কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবুল কালাম আজাদ, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক ইমাম হাসিম, জেলা শিক্ষা অফিসার আব্দুর রাজ্জাক, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক নাজমা বেগম, জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবেল উদ্দিন, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মাহবুব, এফএসটি আইপি অ্যাকটিভিটি প্রিভেনশন ম্যানেজার মজিবুর রহমান, এফএসটি আইপি অ্যাকটিভিটি রিজিওনাল কোঅর্ডিনেটর খাইরুল ইসলাম প্রমুখ।

কর্মশালায় জেলার মানবপাচার প্রতিরোধ কমিটি, বাল্যবিবাহ প্রতিরোধ কমিটি ও নারী নির্যাতন প্রতিরোধ কমিটির সদস্যরা সাংবাদিক, জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি-পেশার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর