২ আগস্ট, ২০২৩ ১৯:৪০

বাগেরহাটে ৩টি প্রতিষ্ঠানকে জরিমানা

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে ৩টি প্রতিষ্ঠানকে জরিমানা

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

বাগেরহাটের ফকিরহাটে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি ও বিক্রির অপরাধে চাইনিজ রেস্তোরাঁসহ তিনটি খাবারের হোটেলকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (০২ আগস্ট) সকালে কাটাখালী বাসস্ট্যান্ডে রাজধানী খাবার হোটেল, লখপুরে চাইনিজ রেস্তোরাঁ ও এএসপি বাংলা নামে অপর একটি খাবারের হোটেলে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাবার তৈরি, বিক্রি ও প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় ৯ হাজার টাকা জরিমানা করা হয়।

ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মারুফা বেগম নেলী জানান, উপজেলার কাটাখালী বাসস্ট্যান্ড ও লখপুরে খাবারের হোটেলে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি ও বিক্রি হয় এমন তথ্যের ভিত্তিতে বুধবার সকালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। 

তিনি আরও বলেন, এসময়ে কাটাখালী বাসস্ট্যান্ডে রাজধানী খাবার হোটেল, লখপুরে চাইনিজ রেস্তোরাঁ ও এএসপি বাংলা নামে অপর একটি খাবারের হোটেলে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশ খাবার তৈরি, বিক্রি ও প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় ৩টি প্রতিষ্ঠানটিকে ৯ হাজার টাকা জরিমানা করা হয়। এই সাথে স্বাস্থ্যবিধি মেনে খাবার তৈরি, বিক্রিসহ প্রয়োজনীয় কাগজপত্র হালনাগাদ করতে নির্দেশ দেয়া হয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর