৯ আগস্ট, ২০২৩ ২১:৩১

বাগেরহাটে জমিসহ পাকা ঘর পেলেন আরও ৮৩৮ জন

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে জমিসহ পাকা ঘর 
পেলেন আরও ৮৩৮ জন

বাগেরহাটে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে আরও ৮৩৮ জন হতদরিদ্র জমিসহ পাকা ঘর পেয়েছেন। ৪র্থ পর্যায়ের ২য় ধাপে এই ঘর প্রদান করা হয়। বুধবার সকাল ১০টায় প্রধানমন্ত্রী গণভবন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে এ ঘর প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন ঘোষণা করেন।

প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের পরেই বিভিন্ন উপজেলায় জমিসহ পাকা ঘরের চাবি উপকারভোগীদের হাতে তুলে দেওয়া হয়।

রামপাল উপজেলা অডিটোরিয়ামে উপজেলার বিভিন্ন এলাকার ১০০টি পরিবারের মাঝে জমির দলিল ও ঘরের চাবি উপকারভোগীদের হাতে তুলে দেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার। এ সময় অন্যান্যদের মধ্যে বাগেরহাটের অতিরিক্ত জেলা ম্যাজিট্রেট মো. আরিফুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (মোংলা সার্কেল) মুশফিকুর রহমান  তুষার, উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ মোয়াজ্জেম হোসেন, ভাইস চেয়ারম্যান নুরুল হক লিপন, মহিলা ভাইস চেয়ারম্যান হোসনেয়ারা মিলি, সহকারী কমিশনার (ভূমি) শেখ সালাউদ্দিন দিপু, রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস. এম. আশরাফুল আলম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুকান্ত কুমার পাল উপস্থিত ছিলেন।

বাগেরহাট জেলা প্রশাসনের তথ্য অনুযায়ী, বাগেরহাট সদর উপজেলায় ১৩১টি, ফকিরহাটে ২২০, মোল্লাহাটে ৭০, চিতলমারী ৭৮, মোরেলগঞ্জে ৭৯, শরণখোলায় ৬০, মোংলা ও রামপালে ১০০টি করে ঘর প্রদান করা হয়।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর