১৩ আগস্ট, ২০২৩ ১৮:২৩

নানির কোল থেকে নবজাতক চুরি

কুমিল্লা প্রতিনিধি

নানির কোল থেকে নবজাতক চুরি

কুমিল্লা জেনারেল (সদর) হাসপাতাল থেকে এক নবজাতক চুরির অভিযোগ উঠেছে। রবিবার হাসপাতালের টিকিট কাউন্টারের সামনে এই ঘটনা ঘটে। চুরি যাওয়া নবজাতকের বয়স চারদিন। ওই নবজাতক হাসপাতালেই জন্ম নেয়। হাসপাতালের গাইনি ওয়ার্ডে ভর্তি ছিলেন।

নবজাতক কুমিল্লা সদর উপজেলার বারপাড়া এলাকার জসিম উদ্দীনের ও আয়েশা বেগম দম্পতির সন্তান।

জসিম উদ্দীন বলেন, তিনি ইপিজেডে কাজ করেন। গত বৃহস্পতিবার তার মেয়ে সন্তানের জন্ম হয়। স্ত্রী এই হাসপাতালে ভর্তি ছিল। আজ চিকিৎসক দেখানোর জন্য শাশুড়ি টিকিট কাউন্টারে আসেন। এখানে আসলে একজন মহিলা শাশুড়িকে বলেন- তিনি টিকিট কেটে দিবেন। নবজাতককে তার নিকট দেয়ার জন্য। শাশুড়িও তার কোলে বাবুকে দেয়। এরপর উনি বাবুকে নিয়ে পালিয়ে যান। 
নবজাতকের নানি নূরজাহান বেগম বলেন, তাকে বলে টিকিট কেটে দিবেন। এই বলে তার কোল থেকে তাকে নিয়ে গেছে। সে টিকিট কাউন্টারের দিকে গিয়ে আর ফিরে আসেনি।

কুমিল্লা জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার আব্দুল করিম খন্দকার বলেন, ওই শিশু সুস্থ ছিল। তাদের ডাক্তার দেখানোর কোন পরামর্শ কেউ দেয়নি। আমরা বিষয়টি পুলিশকে জানিয়েছি। 

কুমিল্লার কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ সনজুর মোর্শেদ বলেন, ঘটনার বিষয়ে আমি জেনেছি। নবজাতকের নানি অচেনা এক নারীর কোলে নবজাতককে দিয়েছেন। এরপর থেকে নবজাতকসহ সেই নারীকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। আমরা তদন্ত করে দেখছি। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর