১৫ আগস্ট, ২০২৩ ১৫:৪৩

জাতীয় শোক দিবস উপলক্ষে গোপালগঞ্জে ঐক্য পরিষদের আলোক মিছিল

গোপালগঞ্জ প্রতিনিধি

জাতীয় শোক দিবস উপলক্ষে গোপালগঞ্জে ঐক্য পরিষদের আলোক মিছিল

জাতীয় শোক দিবস উপলক্ষে ১৫ই আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল নিহতদের আত্মার শান্তি কামনায় প্রার্থনা, মোমবাতি প্রজ্জ্বলন ও আলোক মিছিল করেছে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও মহিলা ঐক্য পরিষদের নেতৃবৃন্দ।

সোমবার সন্ধ্যায় এ সকল অনুষ্ঠান পালন করে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ ও মহিলা ঐক্য পরিষদের নেতা-কর্মীরা। মোমবাতি প্রজ্জ্বলন করে আলোক মিছিলটি গোপালগঞ্জ কেন্দ্রীয় কালীবাড়ি থেকে বের হয়ে বঙ্গবন্ধু কলেজের ভেতরে শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যের সামনে শেষ হয়। এ সময় ভাস্কর্যের সামনে মোমবাতি প্রজ্জ্বলন করে বিশেষ প্রার্থনা করা হয়।

এ সময় হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের গোপালগঞ্জ জেলার শাখার সভাপতি প্রদীপ বিশ্বাস পল্টু, সাধারণ সম্পাদক দুলাল চন্দ্র বিশ্বাস, সহসভাপতি সরোজ কান্তি বিশ্বাস খোকন, সহসভাপতি রবিন সন মন্ডল,  যুগ্ম-সাধারণ সম্পাদক হেমন্ত বিশ্বাস, মহিলা বিষয়ক সম্পাদক অনিমা বিশ্বাস, মহিলা ঐক্য পরিষদের আহ্বায়ক শিপ্রা বিশ্বাস, আইনজীবী ঐক্য পরিষদের আহ্বায়ক অ্যাডভোকেট বিষ্ণু অধিকারী, সদস্য সচিব অ্যাডভোকেট জয়ন্ত চক্রবর্তী, কবি ও সাংবাদিক রবিন্দ্রনাথ অধিকারী, সাবেক জেলা শিক্ষা অফিসার মঙ্গল চন্দ্র বিশ্বাস, ডেভিড বৈদ্য, অর্জুন বিশ্বাস, অর্পিতা বনিক প্রমুখ বক্তব্য রাখেন।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর