১৫ আগস্ট, ২০২৩ ১৬:০৭

বৈরী আবহাওয়া উপেক্ষা করে খাগড়াছড়িতে জাতীয় শোক দিবস পালন

খাগড়াছড়ি প্রতিনিধি

বৈরী আবহাওয়া উপেক্ষা করে খাগড়াছড়িতে জাতীয় শোক দিবস পালন

বৈরী আবহাওয়া উপেক্ষা করে খাগড়াছড়িতে জাতীয় শোক দিবস পালন

খাগড়াছড়িতে যথাযথ মর্যাদায় ও ভাবগম্ভীর পরিবেশে পালন করা হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী।

এ উপলক্ষে খাগড়াছড়ি জেলা প্রশাসন, জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে বিস্তারিত কর্মসূচি গ্রহণ করা হয়।

সকালে বৃষ্টি ও বৈরী আবহাওয়া উপেক্ষা করে টাউন হল চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন শরণার্থী পুনর্বাসন বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, নারী সংসদ সদস্য মিজ বাসন্তী চাকমা, খাগড়াছড়ি সেনা রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. মোহতাশিম হায়দার চৌধুরী, জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান, পুলিশ সুপার মুক্তা ধরসহ জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, বিভিন্ন সরকারি বিভাগ, শিক্ষা প্রতিষ্ঠান, খাগড়াছড়ি প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

পরে অফিসার্স ক্লাব মিলনায়তনে জেলা প্রশাসন কর্তৃক আলোচনা সভার আয়োজন করা হয়।

দিনব্যাপী গৃহীত অন্যান্য কর্মসূচির মধ্যে রয়েছে আমার চোখে বঙ্গবন্ধু বিষয়ে জেলা পর্যায়ে বিজয়ী প্রতিযোগীদের নির্মিত এক মিনিটের ভিডিও চিত্র প্রদর্শনীসহ বাদজোহর বা সুবিধাজনক সময়ে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ প্রার্থনা, মিলাদ ও দোয়া মাহফিল।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর