১৫ আগস্ট, ২০২৩ ১৬:৪৭

বোয়ালমারীতে জাতীয় শোক দিবস পালিত

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

বোয়ালমারীতে জাতীয় শোক দিবস পালিত

ফরিদপুরের বোয়ালমারীতে স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। 

মঙ্গলবার দিনব্যাপী নানা কর্মসূচি পালন করেছে বোয়ালমারী উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগ। 

সকাল ৯টায় পৌরসদরের গোহাটা সংলগ্ন উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত রাখা হয়। সকাল সাড়ে ৯টায় বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করে উপজেলা প্রশাসন, পৌরসভা, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা ও পৌর আওয়ামী লীগসহ অঙ্গসংগঠন, বোয়ালমারী থানা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, বিভিন্ন শিক্ষা এবং সামাজিক প্রতিষ্ঠান। 

উপজেলা প্রশাসন আয়োজিত কর্মসূচিতে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এমএম মোশাররফ হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোশারেফ হোসাইন, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের আহ্বায়ক সেলিম রেজা লিপন মিয়া, সহকারী কমিশনার (ভূমি) দিলারা আকতার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহজাহান মীরদাহ পিকুল, উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা, থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাব, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.এম নাহিদ আল রাকিব, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার অধ্যাপক আব্দুর রশিদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন চৌধুরী, যুবলীগের যুগ্ম আহ্বায়ক হান্নান মোল্যা, চৌধুরী রায়হান রকি, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল শিকদার, সাধারণ সম্পাদক বাকের ইদ্রিস, ছাত্রলীগের সভাপতি সৈয়দ মৌতুজা আলী তমাল ও সাধারণ সম্পাদক প্রান্ত সিদ্দিকী প্রমুখ। 

এছাড়া বাদ জোহর উপজেলার সকল মসজিদে দোয়া মাহফিল ও বিশেষ মোনাজাত এবং মন্দিরে বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।

এছাড়াও, কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজ, সরকারি বোয়ালমারী কলেজ, কাদিরদী কলেজ, শাহ জাফর টেকনিক্যাল কলেজে যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালিত হয়েছে।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর