১৬ আগস্ট, ২০২৩ ১২:০০

চরভদ্রাসনে সড়ক দুর্ঘটনায় প্রবাসী নিহত

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি:

চরভদ্রাসনে সড়ক দুর্ঘটনায় প্রবাসী নিহত

ফরিদপুরের চরভদ্রাসনে মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে বালুবাহী ট্রাক্টর ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে মোটরসাইকেল থেকে পড়ে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে রুবেল মন্ডল (২৮) নামের এক ওমান প্রবাসীর মৃত্যু ঘটে ও সোহান মন্ডল (২২) একজন নামে আহত হন। এ সময় ট্রাক্টরটি নিয়ে চালক পালিয়ে যায়।

উপজেলার সদর ইউনিয়নের আ: মজিদ খার ডাঙ্গী সর্দার বাড়ী সেতুর কাছে এ ঘটনা ঘটে।

রুবেল গাজীরটেক ইউনিয়নের গাজীরটেক গ্রামের খলিল মন্ডলের ছেলে। তিন ভাই বোনের মধ্যে সে ছোট। তিন মাসের ছুঠি নিয়ে সে বাড়িতে এসেছিল। আহত সোহান ওই একই গ্রামের আইয়ূব মন্ডলের ছেলে। সোহান ঢাকায় একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগে লেখাপড়া করে। সোহান বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় সোহান মোটরসাইকেল চালিয়ে চরভদ্রাসন যাচ্ছিল। রুবেল তার পিছনে বসা ছিল। বালু বোঝাই করে মাহিন্দ্রটি সর্দার বাড়ীর দিকে আসছিল। ব্রিজের কাছাকাছি গেলে হঠাৎ একটি শব্দ হয়। পরে তারা এগিয়ে গেলে দেখতে পায় মাহিন্দ্রের পেঠনের বড় চাকাটি তার কোমড় বরাবর উঠে গেছে। এ সময় মাহিন্দ্রটি পালিয়ে যায়। পরে রুবেলকে হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।

চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সেলিম রেজা বলেন, নিহতের পরিবার থেকে কোন আইনগত ব্যবস্থা নিবে না বলে জানিয়েছেন। আর ট্রাক্টরটি আটক করা সম্ভব হয়নি।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর