১৬ আগস্ট, ২০২৩ ১৭:১৩

পাথরঘাটায় পৃথক স্থান থেকে নারী-পুরুষের মরদেহ উদ্ধার

বরগুনা প্রতিনিধি

পাথরঘাটায় পৃথক স্থান থেকে নারী-পুরুষের মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

বরগুনার পাথরঘাটায় বিষখালী নদীর সংযোগ খাল কাকচিড়া-মুচিঘাটা থেকে নজরুল ইসলাম (৬০) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে স্থানীয়রা খালে মরদেহ ভাসতে দেখে রায়হানপুর ইউনিয়ন চেয়ারম্যানকে জানায়।

পরে ইউপি চেয়ারম্যান মাইনুল ইসলাম পাথরঘাটা থানায় জানালে বেলা ১১টার দিকে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। তবে স্থানীয়রা মৃত ব্যক্তিকে চিনতে না পারায় সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়া হয়।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম হাওলাদার বাংলাদেশ প্রতিদিনকে জানান, মরদেহ উদ্ধারের সংবাদ ছড়িয়ে পড়লে তার ভাই ও পুত্রবধূ এসে মরদেহ শনাক্ত করে। নজরুল ইসলাম বামনা উপজেলার ডৌয়াতলা ইউনিয়নের হোগলপাতি গ্রামের মৃত কাছেম আলীর ছেলে।

তিনি আরও বলেন, নজরুল ইসলাম ৫-৬ বছর যাবৎ মানসিক প্রতিবন্ধী হয়ে বাড়ির বাইরে ঘুরে বেড়াচ্ছিল। পুলিশ সুরতহাল শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য বরগুনা হাসপাতালে পাঠিয়েছে।

এদিকে, সকাল ১০টায় পাথরঘাটার পরিত্যক্ত হাসপাতাল ভবনের সিঁড়ির নিচ থেকে অজ্ঞাত এক নারীর (৭০) মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, তিনি মানসিক প্রতিবন্ধী ছিলেন। পাথরঘাটার বিভিন্ন স্থানে ঘুরে বেড়াতেন এবং পরিত্যক্ত ভবনের সিঁড়ির নিচে রাত্রিযাপন করতেন। দুটি ঘটনায় পাথরঘাটা থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছে পুলিশ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর