১৭ আগস্ট, ২০২৩ ১৮:০৬

‘১৫ আগস্ট আরেকটি কারবালার মতো নির্মম ঘটনা সংঘটিত হয়েছিল’

মুন্সিগঞ্জ প্রতিনিধি

‘১৫ আগস্ট আরেকটি কারবালার মতো নির্মম ঘটনা সংঘটিত হয়েছিল’

মুন্সিগঞ্জ পৌর মেয়র হাজী ফয়সাল বিপ্লব বলেছেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যার মাধ্যমে আরেকটি কারবালার মতো নির্মম হত্যা সংঘটিত হয়েছিল। সেই নির্মম হত্যার সাথে জড়িত সন্ত্রাসীরা এখনও ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা এখন বাংলাদেশকে জঙ্গি রাষ্ট্রে পরিণত করতে চায়।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে সদর উপজেলার চরাঅঞ্চলের শিলই ইউনিয়ন পরিষদ সংলগ্ন মাঠে ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. পারভেজ মৃধার সভাপতিত্বে শোক সভায় আরও বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাজমুল হাসান সোহেল, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আবুল বেপারি, ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি সুমন মৃধা, ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক হাশেম বেপারি, ইউপি সদস্য হানিফ তেওয়ান, মোতালেব বেপারি, দিল মোহাম্মদ বেপারি, ওসমান গনি সর্দার, ফিরোজ আলম বেপারিসহ ইউনিয়ন আওয়ামী লীগ ও এর বিভিন্ন অংগসংগঠনের নেতৃবৃন্দ।   

পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদদের  ও স্বাধীনতা যুদ্ধে শহীদ বীর সৈনিকদের রুহের মাগফেরাত ও দেশ ও জাতির মঙ্গল কামনা করে  বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর