৩১ আগস্ট, ২০২৩ ২১:৩০

টুঙ্গিপাড়ায় জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দুস্থদের মধ্যে খাবার বিতরণ

গোপালগঞ্জ প্রতিনিধি

টুঙ্গিপাড়ায় জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দুস্থদের মধ্যে খাবার বিতরণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে আলোচনা সভা, মিলাদ মাহফিল মাহফিল ও  দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় শোক দিবসের  আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ বাবুল শেখ, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ জিয়াউল বসির টুটুল,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তৌফিক বিশ্বাস, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদ বিশ্বাস, ছাত্রলীগের সভাপতি শামসুল হক, সাধারণ সম্পাদক লিংকন মোল্লাসহ আরো অনেকে বক্তব্য রাখেন। এতে সভাপতিত্ব করেন টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ নিজামুল হক পারভেজ।
টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী গাজী নূর ইসলাম আলোচনা সভাটি সঞ্চালনা করেন।

আলোচনা সভার শেষে অনুষ্ঠিত হয় মিলাদ ও দোয়া মাহফিল। এ সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবসহ ১৫ আগস্ট কালরাতে ঘাতকের বুলেটে শাহাদাতবরণকারী শহীদদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাত করা হয়। প্রার্থনা করা হয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দেশের সমৃদ্ধির জন্য। মিলাদ মাহফিল শেষে ৩ হাজার দুস্থ মানুষের মধ্যে খাবার বিতরণ করা হয়।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর