১১ সেপ্টেম্বর, ২০২৩ ১৪:৪৮

নাটোরে পৌর প্রাথমিক স্বাস্থ্যসেবা ও স্থায়ী টিকাদান কেন্দ্রের উদ্বোধন

নাটোর প্রতিনিধি

নাটোরে পৌর প্রাথমিক স্বাস্থ্যসেবা ও স্থায়ী টিকাদান কেন্দ্রের উদ্বোধন

নাটোরে পৌর প্রাথমিক স্বাস্থ্যসেবা ও স্থায়ী টিকাদান কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। সোমবার বেলা ১২ টার দিকে শহরের আলাইপুর এলাকায় নাটোর পৌরসভার নিজস্ব বিল্ডিংয়ে কেন্দ্রটির উদ্বোধন করেন জেলা প্রশাসক আবু নাছের ভুঁঞা।

 জেলা প্রশাসক বলেন, এই প্রাথমিক স্বাস্থ্যসেবা কেন্দ্র যাতে সাধারণ মানুষ তারে স্বাস্থ্যসেবা পায় এবং কেন্দ্রটি তার গতিতে চলতে পারে সেজন্য তিনি সর্বতভাবে সহযোগিতা করবেন।

ইউএসএইড ও লোকাল হেল’ সিস্টেম সাসটেইনেবিলিটি প্রজেক্টের সহযোগিতায় নাটোর পৌরসভা পরিচালিত প্রাথমিক স্বাস্থ্যসেবা ও স্থায়ী টিকা কেন্দ্র উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নাটোরের সিভিল সার্জন ডা. মুহাম্মদ মশিউর রহমান, পৌর মেয়র উমা চৌধুরী জলি, ডা. মাহবুবুর রহমান, প্যানেল মেয়র ওয়ার্ড কাউন্সিলর আরিফুল ইসলাম মাসুমসহ সাংবাদিক ও আমন্ত্রিত অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে পৌর মেয়র জানান, সরকারি ছুটির দিন বাদে প্রতিদিন সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত এই কেন্দ্র বিনামুল্যে স্বাস্থ্য সেবা দেওয়া হবে। পৌর এলাকায় স্থায়ী কোনো টিকাদান কেন্দ্র না থাকায় স্বাস্থ্যসেবা নিতে আসা মানুষের বিভিন্ন সমস্যায় পড়তে হতো। পৌরবাসীর সমস্যা সমাধানে স্থায়ী টিকাদান কেন্দ্র গুরুত্বপূর্ণ অবদান রাখবে।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর