১২ সেপ্টেম্বর, ২০২৩ ১৯:৩৯

লক্ষ্মীপুরে স্কুলছাত্রীকে অপহরণকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে স্কুলছাত্রীকে অপহরণকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

লক্ষ্মীপুরের রামগতিতে অপহরণের দুই দিন পর স্কুলছাত্রী তাসমিয়া আক্তার মুনিয়াকে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে নোয়াখালী থেকে তাকে উদ্ধার করে রামগতি থানা পুলিশ। তবে অপহরণকারীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। 

এদিকে মো. সাগরসহ অপহরণের সঙ্গে জড়িতদের গ্রেফতারের দাবিতে চরনেয়ামত জনতা মডেল একাডেমিসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা মাবনববন্ধন ও বিক্ষোভ করে। উপজেলার চরআলগী ইউনিয়নের সুফিরহাট বাজারে ঘন্টাব্যাপী এ কর্মসূচির আয়োজন করা হয়। খবর পেয়ে রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুদ্দিন আনোয়ার ঘটনাস্থল পৌঁছে অপহরণকারীদের গ্রেফতারের আশ্বাস দেন আন্দোলনকারীদের। 

মানববন্ধনে বক্তব্য রাখেন চর নেয়ামত জনতা মডেল একাডেমির প্রধান শিক্ষক আব্দুল কাদের, চর আলগী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, অপহৃত স্কুলছাত্রীর চাচা মো. সোহেল, শিক্ষার্থী মনির হোসেন, মো. ইস্রাফিল ও হাফছা আক্তার মুনিয়া। 

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুদ্দিন আনোয়ার বলেন, মুনিয়াকে নোয়াখালী থেকে উদ্ধার করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বিডি প্রতিদিন/এএ  

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর