২০ সেপ্টেম্বর, ২০২৩ ১৭:১৭

‘শুধু এন্টি আওয়ামী লীগ নয়, বিএনপি এখন এন্টি বাংলাদেশে পরিণত হয়েছে’

ময়মনসিংহ প্রতিনিধি

‘শুধু এন্টি আওয়ামী লীগ নয়, বিএনপি এখন এন্টি বাংলাদেশে পরিণত হয়েছে’

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের নির্বাচনী প্রচার ‘রোড টু স্মার্ট বাংলাদেশ’ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। 

বুধবার দুপুরে ময়মনসিংহ নগরের কাঁচিঝুলি এলাকার একটি রেস্টুরেন্ট প্রাঙ্গণে বেলুন উড়িয়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন দলটির নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক কবীর বিন আনোয়ার। পরে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত সংবাদ সম্মেলনে বিভিন্ন প্রশ্নের জবাব দেন কবীর বিন আনোয়ার।
 
বিএনপির ধ্বংসাত্মক রাজনীতির জবাব আওয়ামী লীগ রাজপথেই দেবে বলে জানিয়ে তিনি বলেন, বিএনপির রাজনীতি ধ্বংসাত্মক রাজনীতি। তারা শুধু এন্টি আওয়ামী লীগ নয়, এন্টি বাংলাদেশ দলে পরিণত হয়েছে। ১৮ কোটি মানুষকে তারা দাবায়ে রাখতে পারবে, এটা আমরা বিশ্বাস করি না। আমরা রাজপথ ছাড়িনি। রাজনীতি দিয়েই তাদের মোকাবেলা করা হবে। অতীতের মত এবারও জনগণকে সাথে নিয়ে বিএনপি-জামায়াতের ধ্বংসাত্মক রাজনীতির জবাব রাজপথেই দিবো আমরা। 

তিনি আরও বলেন, আগামী নির্বাচনের আগে ‘রোড টু স্মার্ট বাংলাদেশ’ কর্মসূচির মাধ্যমে আওয়ামী লীগের কর্মীরা মানুষের দ্বারে দ্বারে যাবেন। সরকারের উন্নয়ন মানুষের মধ্যে প্রচার করবেন। এ কর্মসূচির আওতায় ৬ লাখ আওয়ামী লীগ কর্মী অনলাইন ও অফলাইনে কাজ করবেন। বাংলাদেশে মোট ৭৮টি ইউনিটে আওয়ামী লীগ এসব কর্মসূচি পরিচালনা করবে। ময়মনসিংহে প্রথম এই কর্মসূচি উদ্বোধন করা হয়েছে।

তৃণমূল বিএনপি'র আত্মপ্রকাশ নিয়ে আওয়ামী লীগের জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির এ প্রধান সমন্বয়কারী বলেন, বিএনপি থেকে বের হয়ে কারো শুভ উদ্যোগকে স্বাগত জানাবে আওয়ামী লীগ। মাত্র একদিন হলো তৃণমূল বিএনপির বয়স, এই মুহূর্তে তাদের ব্যাপারে মন্তব্য করা যুক্তিযুক্ত হবে না। আমরা তাদের পর্যবেক্ষণ করছি। তবে বিএনপি-জামায়াতের ধ্বংসাত্মক রাজনীতিতে থেকে বের হয়ে যদি কারোর শুভ বুদ্ধির উদয় হয় এবং পৃথক রাজনৈতিক দল করে এগিয়ে যেতে চায় তাহলে আমরা তাদের স্বাগত জানাই। 

এ সময় ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটুসহ জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর