২২ সেপ্টেম্বর, ২০২৩ ০০:৪৬

শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে দুদকের অভিযান, দুই টেকনিশিয়ান আটক

ঝিনাইদহ প্রতিনিধি

শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে দুদকের অভিযান, দুই টেকনিশিয়ান আটক

শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে দুদকের অভিযান

ঝিানইদহের শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে দুর্নীতি দমন কমিশন (দুদক) অভিযান চালিয়েছে। এসময় রসিদ জালিয়াতির মাধ্যমে সরকারি অর্থ আত্মসাতের অভিযোগে ল্যাব টেকনোলজিস্ট আরিফুজ্জামান ও মেডিকেল টেকনোলজিস্ট রেডিওলজি এন্ড এক্সরে আব্দুস শুকুরকে আটক করা হয়।

বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে অভিযান চালায় দুদক।

ঝিনাইদহ আঞ্চলিক কার্যালয়ের সহকারী পরিচালক আসাদুজ্জামান জানান, নানা অনিয়মের অভিযোগের ভিত্তিতে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে গোপনে অবস্থান নেওয়া হয়। এসময় দেখা যায় বিভিন্ন রোগীর কাছ থেকে সরকার নির্ধারিত ফি থেকে কয়েকগুন বেশি টাকা গ্রহণ করা হচ্ছে। এরপর ল্যাব টেকনোলজিস্ট আরিফুজ্জামানের কাছে সংরক্ষিত রসিদের মুড়ি বই জব্দ করা হয়।

তিনি আরও জানান, হাসপাতালটিতে ভর্তি ডেঙ্গু রোগীসহ অন্যান্য রোগীদের কাছ থেকেও একইভাবে অতিরিক্ত টাকা আদায় করা হয়েছে। এ ছাড়াও এক্সরে রুমে দায়িত্বরত মেডিকেল টেকনোলজিস্ট রেডিওলজি এন্ড এক্সরে আব্দুস শুকরের কাছে সংরক্ষিত রসিদের মুড়ি বইতেও অনিয়ম পাওয়া গেছে। ঝিনাইদহ জেলা দুদক কর্তৃপক্ষ সকল আলামত সংগ্রহ করে ঢাকায় দুদক কমিশনে প্রেরণ করবে। কমিশন নির্দেশ দিলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

এ সম্পর্কে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাশেদ আল মামুন জানান, এটা আমার নলেজের বাইরে হয়ে আসছিল। আমি এ ব্যাপারে কিছুই অবগত নই। আর দুদক মামলা করলে আসামিরা মামলা মোকাবিলা করবে। এর চেয়ে বেশি কিছু তো আর হবে না।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর