শিরোনাম
৩০ সেপ্টেম্বর, ২০২৩ ১৬:৩০

দাফনের ৪ মাস পর গৃহবধূর লাশ উত্তোলন

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি

দাফনের ৪ মাস পর গৃহবধূর লাশ উত্তোলন

প্রতীকী ছবি

ভোলার চরফ্যাশনে আদালতের নির্দেশে দাফনের ৪ মাস পর নূরজাহান (৩২) নামে এক গৃহবধূর লাশ উত্তোলন করা হয়েছে। শনিবার চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডে স্বামীর পারিবারিক কবরস্থান থেকে লাশটি উত্তোলন করা হয়। লাশের ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

গৃহবধূ নূরজাহানের বাবা মো. মোস্তফা মিয়া জানান, গত ১১ মে রাতে নূরজাহান মারা যান। তার মৃত্যুর ২২ দিন পর জামাতা জাকির বিয়ে করেন। এরপর জাকির তার ছেলে-মেয়েকে নানার বাড়িতে পাঠিয়ে দেয়। নানার বাড়িতে থাকা নাতি জুবায়ের জানায় তার মাকে ওই রাতে মারধর করে শ্বাসরোধ করে মেরে ফেলেছে তার বাবা। এ বিষয়ে সুষ্ঠু তদন্ত ও বিচার চেয়ে চরফ্যাশন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ৫ জুলাই জাকিরকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করা হয়।

এ বিষয়ে লালমোহন সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. বাবুল আখতার জানান, গৃহবধূ নূরজাহানের রহস্যজনক মৃত্যুর ঘটনায় পরিবারের পক্ষ থেকে আদালতে মামলা দায়েরের পর বিচারকের নির্দেশে কবর থেকে গৃহবধূর লাশ তোলা হয়েছে। ময়নাতদন্তের জন্য গৃহবধূর লাশ ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে এলে বোঝা যাবে, এটি স্বাভাবিক মৃত্যু, নাকি অস্বাভাবিক!

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর