৩০ সেপ্টেম্বর, ২০২৩ ১৬:৪৯

সালিশে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত

দিনাজপুর প্রতিনিধি

সালিশে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত

প্রতীকী ছবি

দিনাজপুরের বিরামপুরে সালিশ বৈঠকে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ওয়াসীম আলী নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ শুক্রবার রাতেই সাতজনকে আটক করেছে। নিহত ওয়াসীম আলী (৪০) বিরামপুর উপজেলার খানপুর গ্রামের ওয়াজেদ আলীর ছেলে।

শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে বিরামপুর উপজেলার খানপুর ইউনিয়নের খোশালপুর গ্রামে সালিশের মধ্যে এ ঘটনা ঘটে।

আটক ব্যক্তিরা হলেন-ফরমান আলীর ছেলে ফসিউর রহমান, ফজলার রহমান, ফরহাদ হোসেন, সেলিম মিয়া ও খোকন মিয়া, সেলিমের মেয়ে তাজদিদ এবং হোসেন আলীর ছেলে ইসলাম হোসেন।

স্থানীয়রা ও পুলিশ জানান, বিরামপুরের খানপুর ইউপির খানপুর চড়াইভিটা গ্রামের আবদুল ওয়াজেদের মেয়ে শামীমা বেগমের কয়েক বছর আগে পাশের খোশালপুর গ্রামের লুৎফর রহমানের সঙ্গে বিয়ে হয়। প্রতিবেশী সেলিম মিয়া ও খোকন মিয়া শামীমা বেগমকে মারপিট করে। এ নিয়ে গ্রামে বিচার সালিশ ডাকা হয়। শামীমার ভাই ওয়াসিম আলী, বাবা আব্দুল ওয়াজেদ, চাচাতো ভাই দবিরুল ও দেলোয়ার উপস্থিত হন। শুক্রবার রাত সাড়ে ৯টায় সালিশে সবাই অংশগ্রহণ করে। এসময় কথা কাটাকাটির এক পর্যায়ে প্রতিপক্ষরা নিহতের পরিবারের লোকজনের ওপর আক্রমণ করেন। সে সময় ওয়াসীম আলীর বুকে ছুরিকাঘাত করা হয়। রক্তাক্ত অবস্থায় ওয়াসিম আলীকে দ্রুত হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. ফাহামিদা আক্তার জানান, শুক্রবার দিবাগত রাত সোয়া ১০টার দিকে তিনজন রোগী এলে ওয়াসীম আলীকে মৃত ঘোষণা করা হয়। অপর দুইজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

বিরামপুর থানার ওসি সুব্রত কুমার সরকার জানান, এ ঘটনায় নিহতের বাবা আব্দুল ওয়াজেদ শনিবার থানায় মামলা করেছেন। পুলিশ এজাহারভুক্ত সাত আসামিকে আটক করেছে। অন্য আসামিদের আটকের চেষ্টা চলছে। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে শনিবার ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর