১ অক্টোবর, ২০২৩ ০৮:৫১

সাঘাটায় ফজলে রাব্বি এমপি স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

অনলাইন ডেস্ক

সাঘাটায় ফজলে রাব্বি এমপি স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

গাইবান্ধার সাঘাটায় অ্যাডভোকেট ফজলে রাব্বি এমপি স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা পৌঁছে দিতে শনিবার উপজেলার বাদিনারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন প্রয়াত সাবেক ডেপুটি স্পিকারের কন্যা এবং ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারজানা রাব্বী বুবলী। আরও উপস্থিত ছিলেন সাঘাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির, সাঘাটা উপজেলা আওয়ামী লীগ ও এর বিভিন্ন অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, ফারজানা রাব্বী বুবলী ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সদস্য এবং ফুলছড়ি সাঘাটা আসনের বিগত ৭ বারের এমপি সাবেক ডেপুটি স্পিকার প্রয়াত অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়ার কন্যা। অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া এমপি থাকাকালে ফুলছড়ি সাঘাটা উপজেলার ব্যাপক উন্নয়ন সাধন করেছেন। বাবার পাশে থেকে এসব উন্নয়ন কর্মকাণ্ড নিবিড়ভাবে পর্যবেক্ষণ করে ব্যাপক অভিজ্ঞতা অর্জন করেছেন ফারজানা রাব্বী বুবলী।

বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডে স্থানীয় নেতাকর্মীদের সম্পৃক্ত করার মাধ্যমে তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে বুবলীর আত্মার সম্পর্ক গড়ে উঠেছে। তাছাড়া দীর্ঘদিন রাজনৈতিক নেতৃত্ব দিতে গিয়ে বুবলীর সঙ্গে দলের সর্বস্তরের নেতাকর্মীর ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে উঠেছে। আর এ থেকেই আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বুবলীর উপরই আস্থা রাখতে চান আওয়ামী লীগ ও এর সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর