৬ অক্টোবর, ২০২৩ ২১:৫৭

ঠাকুরগাঁওয়ে সামাজিক সম্প্রীতি কমিটির সভা

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে সামাজিক সম্প্রীতি কমিটির সভা

সামাজিক সম্প্রীতি উদ্বুদ্ধকরণ, ধর্মীয় উগ্রবাদ, জঙ্গীবাদ, সহিংসতা ও সন্ত্রাসবাদ প্রতিহতকরণ এবং ধর্মীয় উৎসব যথাযথ উৎসাহ উদ্দীপনার মাধ্যমে উদযাপনের পরিবেশকে অক্ষুন্ন রাখতে ঠাকুরগাঁওয়ে সামাজিক সম্প্রীতি কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার বিকেলে উপজেলা প্রশাসনের আয়োজনে শহরের অডিটোরিয়াম হলরুমে এই সভার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ রমেশ চন্দ্র সেন।

এ সময় সভায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড.অরুনাংশু দত্ত টিটো। 
সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন ঠাকুরগাঁও জেলা প্রশাসক মাহবুবুর রহমান,পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, উপজেলা নির্বাহী অফিসার বেলায়েত হোসেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো, যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার। উক্ত সভায় প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যান ও মন্দিরের সভাপতি সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিথ ছিলেন।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর