১৫ অক্টোবর, ২০২৩ ১৪:৩৪

মির্জাপুরে তরুণদের সঙ্গে সুখন, সাকিব রায়হান ও সানির মতবিনিময়

অনলাইন ডেস্ক

মির্জাপুরে তরুণদের সঙ্গে সুখন, সাকিব রায়হান ও সানির মতবিনিময়

টাঙ্গাইলের মির্জাপুরে তরুণদের সঙ্গে সময় কাটিয়েছেন মোটিভেশনাল স্পিকার সোলায়মান সুখন ও লেখক-নাট্য নির্মাতা সাকিব রায়হান। প্রযুক্তিবিদ রাফিউর রহমান খান ইউসুফজাই সানির আমন্ত্রণে স্থানীয় তরুণদের সঙ্গে মতবিনিময় করেন তারা। 

‘তারুণ্যে ভরপুর ডিজিটাল মির্জাপুর’- এই স্লোগান নিয়ে ব্যতিক্রমী আয়োজন করেছেন টাঙ্গাইলের মির্জাপুরের ব্যবসায়ী ও প্রযুক্তিবিদ রাফিউর রহমান খান ইউসুফজাই সানি। 

শনিবার মির্জাপুরের তরুণরা নতুন এক বার্তা পেল। জীবনের পথে সুন্দরভাবে এগিয়ে যেতে কয়েক ঘণ্টার এক আলোচনা সভা থেকে বিশেষ অনুপ্রেরণা পেয়েছে তারা।  

‘তারুণ্যে ভরপুর ডিজিটাল মির্জাপুর’ শীর্ষক এই সভার আলোচক ও আয়োজকরা মনে করছেন, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে মির্জাপুরের তরুণরা অগ্রণী ভূমিকা রাখবে। উপজেলা যুবলীগের আহ্বায়ক ও উপজেলা আওয়ামী লীগের সাংঠনিক সম্পাদক শামীম আল মামুনের সঞ্চালনায় এই আয়োজনে উপস্থিত ছিলেন হাজারও তরুণ-তরুণী। 

এ সময় স্থানীয় তরুণদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন দুই আলোচক। এই আয়োজনে ‘মুজিব: একটি জাতির রূপকার’ ছবির প্রচারে পোস্টার, ব্যানার ব্যবহার করা হয় অনুষ্ঠানস্থলে। ছবিটি দেখতে উপস্থিত জনতাকে উৎসাহিত করা হয়।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন/নাহিদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর