শিরোনাম
১৯ অক্টোবর, ২০২৩ ১৪:৪৩

বিরামপুরে সবজী ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

দিনাজপুর প্রতিনিধি

বিরামপুরে সবজী ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

দিনাজপুরের বিরামপুরে হাবিবুর রহমান (হিটলার) নামে এক সবজী ব্যবসায়ীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। তার লাশটি নিজ বাড়ির দরজার সামনে থেকে উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে বিরামপুর পৌর শহরের ৭ নম্বর ওয়ার্ডের চাঁদপুর মহল্লার (দক্ষিণপাড়া) নিজ বাড়ির সামনে থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

নিহত হাবিবুর রহমান (হিটলার) (৪৫) বিরামপুর পৌর শহরের ৭ নম্বর ওয়ার্ডের চাঁদপুর মহল্লার (দক্ষিণপাড়া) মনছের আলীর ছেলে। তিনি নবাবগঞ্জ উপজেলার কেন্দুয়া গ্রাম থেকে এসে প্রায় ৩৫ বছর যাবত বিরামপুরের ওই মহল্লায় বসবাস করছেন। সে পেশায় একজন সবজি ব্যবসায়ী। সে বিরামপুর পৌর শহরের কলেজ বাজার বটতলী এলাকায় সবজির ব্যবসা করতেন। তাঁর স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে রয়েছে।

পুলিশ, নিহতের পরিবার ও স্থানীয়রা জানায়, হাবিবুর রহমান দোকানের কাজ শেষে প্রতিদিনের ন্যায় রাতে বাড়ি ফেরেন। বুধবার রাতে বাড়ি ফিরে রাতের খাবার খান। খাবার শেষে দিবাগত রাত ১২টার দিকে একটু বাড়ির বাইরে যান। সবাই ঘুমিয়ে পড়ায় রাতে আর কেউ তার খোঁজ নেয়নি। বৃহস্পতিবার ভোরে হাবিবুর রহমানের স্ত্রী ঘুম থেকে ওঠে দেখেন তার স্বামী বাড়িতে নেই। তখন তার ছেলে ফজরের নামাজ পড়ার জন্য বাড়ির দরজা খুলতে গিয়ে দেখেন, দরজা বাইরে থেকে বন্ধ। পরে তাঁদের ছেলে আলফাদ হোসেন (১০) দেয়াল টপকে বাড়ির বাইরে গিয়ে দরজার সামনে বাবার লাশ দেখতে পেয়ে চিৎকার শুরু করে। খবর পেয়ে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। এ ঘটনায় একটি হত্যা মামলা হয়েছে। দুর্বৃত্তরা সম্ভবত তাঁকে ছুরি দিয়ে গলা কেটে হত্যা করেছে। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল হাসপাতাল কলেজ মর্গে পাঠানো হয়েছে।  

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর