২২ অক্টোবর, ২০২৩ ১১:৫৬
চুয়াডাঙ্গা

বোনকে তুলে নিয়ে হত্যা, ভাইকে জখম

চুয়াডাঙ্গা প্রতিনিধি

বোনকে তুলে নিয়ে হত্যা, ভাইকে জখম

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনায় মনজুরা খাতুন (৩২) নামের এক নারীকে তুলে নিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (২১ অক্টোবর) রাতে দর্শনা মোহাম্মদপুর এলাকায় এই ঘটনা ঘটে। 

নিহত মনজুরার লাশ তার বাড়ির পার্শ্ববর্তী বেগুনক্ষেত থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তার ভাই আলমগীর হোসেন (৩০)। আহত আলমগীর আশঙ্কাজনক অবস্থায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি রয়েছেন। 

স্থানীয়রা জানায়, শনিবার রাত আটটার দিকে কয়েকজন দুর্বৃত্ত দর্শনা মোহাম্মদপুরের আলমগীরের বাড়িতে আসে। এসময় আলমগীরকে বাড়ি থেকে তুলে নিয়ে হাত পা বেঁধে পার্শ্ববর্তী মাঠে নিয়ে রাখে। এসময় তার বোন মনজুরা খাতুন প্রতিবাদ করলে তাকে ধরে তুলে নিয়ে যায়। রাতভর নিখোঁজ থেকে সকালে তাদের বাড়ির পার্শ্ববর্তী বেগুনক্ষেতে মনজুরার বিবস্ত্র মরদেহ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে সকালে চুয়াডাঙ্গা সরকারি পুলিশ সুপার জাকিয়া সুলতানা ও  দর্শনা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। 

সরকারি পুলিশ সুপার জাকিয়া সুলতানা বলেন, মনজুরা খাতুনকে রাতে তুলে নিয়ে হত্যা করা হয়েছে। তার ভাইকেও কুপিয়েছে দুর্বৃত্তরা। ঘটনাস্থলে মনজুরার মরদেহ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদও হাসপাতাল মর্গে প্রেরণের প্রক্রিয়া চলছে। ঘটনার রহস্য উন্মোচনের জন্য পুলিশ বিশেষ টিম কাজ করছে। খুব দ্রুতই আসামিদের আইনের আওতায় আনা হবে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর