২৭ অক্টোবর, ২০২৩ ২০:৩৭

বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ আওয়ামী লীগের আজীবন অনুস্মরণীয় দিকনির্দেশনা : ক্যাপ্টেন তাজ

বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ আওয়ামী লীগের আজীবন অনুস্মরণীয় দিকনির্দেশনা : ক্যাপ্টেন তাজ

বক্তব্য রাখেন ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম বলেছেন, বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ আওয়ামী লীগের আজীবন অনুস্মরণীয় দিকনির্দেশনা। যে সংগঠনের আদর্শ ৭ মার্চের ভাষণ তাদের ভয় দেখিয়ে লাভ নেই। দেশ ও জাতির কল্যাণের উদ্দেশ্য ও লক্ষ্য ছাড়া কোনো রাজনৈতিক দল দীর্ঘদিন টিকে থাকতে পারে না।

 শুক্রবার বাঞ্ছারামপুর উপজেলার ছলিমাবাদ ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন কালে তিনি এসব কথা বলেন।

ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম বলেন, ক্যান্টমেন্ট থেকে সৃষ্টি বিএনপির দেশ ও জাতির কল্যাণের কোনো লক্ষ্যই নেই। অতীতে ক্ষমতায় এসে লুটপাট করে দেশের টাকা বিদেশে পাচার করে নিজেদের আখের গুছিয়েছে। বিএনপিকে রাষ্ট্রীয় ক্ষমতায় বসিয়ে দেওয়ার জন্য আওয়ামী লীগ সরকারকে নিয়ে মিথ্যা অপপ্রচার করে দেশে-বিদেশে ঘুরে বেড়াচ্ছে। কিন্তু তা হবে না। বাংলার জনগণ তা মানতে চায় না। বাংলার জনগণ গণতান্ত্রিক প্রক্রিয়ায় সংবিধান মোতাবেক যাকে ভোট দেবেন সেই দেশ পরিচালনা করবে। দেশের জনগণ রাষ্ট্রীয় ক্ষমতা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতে থাকলেই নিরাপদ মনে করেন। দেশের উন্নয়ন ও অগ্রগতিকে টেকসই উন্নয়ন হিসেবে ধরে রাখার পূর্বশর্ত জাতিকে শিক্ষিত করা।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন, বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা একি মিত্র চাকমা, উপজেলা ভাইস চেয়ারম্যান সায়েদুল ইসলাম বকুল ভূইয়া, বাঞ্ছারামপুর মডেল থানা অফিসার ইনচার্জ মো. নূরে আলম, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম-সাধারন সম্পাদক কবির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী জাদিদ আল রহমান জনি, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মাহমূদুল হাসান ভূইয়া, শ্রমিকলীগের আহ্বায়ক সৈয়দ আ. আজিজ, উপজেলা ছাত্রলীগের সভাপতি এমএস রানা, সাধারণ সম্পাদক আ. রাজ্জাক, পৌর ছাত্রলীগ সভাপতি হিমেল সরকার, সাধারণ সম্পাদক সামুয়েল আহমেদ, কলেজ ছাত্রলীগ সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক আশিকুল ইসলাম মাসুদ প্রমুখ।

বিডিপ্রতিদিন/কবিরুল

 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর