২৯ অক্টোবর, ২০২৩ ১৩:৪৩

এক্সপ্রেসওয়েতে ঢাকাগামী পরিবহনে যাত্রী কম

নিজস্ব প্রতিবেদক

এক্সপ্রেসওয়েতে ঢাকাগামী পরিবহনে যাত্রী কম

পদ্মাসেতুর এক্সপ্রেসওয়েতে আজ ভোর থেকে অন্যান্য দিনের মতো যানবাহনের তেমন দেখা মিলছে না। সকাল সাতটা থেকে এক্সপ্রেসওয়ের শিবচরের বিভিন্ন স্ট্যান্ডে দেখা গেছে এই চিত্র। দূরপাল্লার পরিবহন দেখা যাচ্ছে না। তবে লোকাল পরিবহনে যাত্রী উঠানোর জন্য প্রস্তুতি নিতে দেখা গেছে। ভোরের দিকে দুই/একটি বাস শিবচরের পাঁচ্চর থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে গেছে বলে জানা গেছে। ভোরে যাত্রীদের সংখ্যাও কিছুটা বেশি দেখা গেছে স্ট্যান্ডে। তবে সকাল সাড়ে সাতটার পরে যাত্রী সংখ্যা কমে গেছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

খোঁজ নিয়ে জানা গেছে, হরতালকে ঘিরে সাধারণ মানুষ ঢাকামুখী হচ্ছে না। এর ফলে এক্সপ্রেসওয়েতে যানবাহনের তেমন দেখা নেই। কিছুক্ষণ পর পর দুই/একটি পরিবহন ঢাকার দিতে যেতে দেখা গেছে। এদিকে ব্যক্তিগত পরিবহন নেই বললেই চলে। পাঁচ্চর থেকে ঢাকাগামী বাসের একাধিক চালক জানান,'গাড়ি চালানোর জন্য তারা প্রস্তুত। যাত্রী নিয়ে ভোরে গাড়ি ছেড়ে গেছে। এখনো যাত্রী আসছে, তবে খুবই কম।

এদিকে মাদারীপুর থেকে ঢাকাগামী যানবাহন রোববার চলাচল করবে বলে আন্তঃজেলা বাস মালিক সমিতি সূত্রে জানা গেছে।

মোহাম্মদ আলী নামের পাঁচ্চর এলাকার এক ব্যক্তি বলেন, মহাসড়কে সকাল থেকে গাড়ি চলতে দেখা গেছে। তবে অন্যান্য দিনের চেয়ে কম। বেশ কিছুক্ষণ পর পর বাস দেখা যাচ্ছে। এছাড়া স্থানীয় যানবাহন চলছে।

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো.শাকিল আহমেদ জানান, মহাসড়কে হাইওয়ে পুলিশের স্বাভাবিক কার্যক্রম চলমান রয়েছে। মহাসড়কের বিভিন্ন স্থানে হাইওয়ে পুলিশ দায়িত্বরত রয়েছে।

বিডি প্রতিদিন/এএ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর