৩ নভেম্বর, ২০২৩ ০৩:৪২

পিরোজপুরে স্বামীর ছুরির আঘাতে স্ত্রী নিহত

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরে স্বামীর ছুরির আঘাতে স্ত্রী নিহত

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

পিরোজপুর শহরে পারিবারিক বিরোধের জেড়ে স্বামীর ছুরির আঘাতে স্ত্রী নিহত হওয়ার ঘটনা ঘটেছে । বৃহস্পতিবার (০২ নভেম্বর)  সন্ধ্যার পরে শহরের মাছিমপুর (যুব উন্নয়ননের পিছন) এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত লাইজু বেগম (৩৫) পিরোজপুর শহরের মাছিমপুর এলাকার রাজিব খানের স্ত্রী এবং পিরোজপুর সদর উপজেলার কালিকাঠী গ্রামের মোস্তফা শেখের কন্যা। ঘটনার পরপরই অভিযুক্ত স্বামী রিয়াজ খান পালিয়ে গেছেন। রিয়াজ খান (৩৮) পিরোজপুর সদর উপজেলার মাছিমপুর এলাকার সোহরাব খানের পুত্র এবং তিনি পেশায় নির্মান শ্রমিক। 

নিহত লাইজুর ভাই সাকিল শেখ জানান, তার বোন লাইজুর সাথে স্বামী রিয়াজের পারিবারিক বিরোধ চলে আসছিলো। সেই বিরোধের জেড় ধরেই বৃহস্পতিবার সন্ধ্যার পরে রিয়াজ ছুরি দিয়ে তার বোনকে পেটে  আঘাত করছে বলে ফোন দিয়ে তার বোন তাকে জানায়। পরে সে হাসপাতালে গিয়ে দেখতে পান তার বোন লাইজু মারা গেছে। 

পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মো: সাকিল সরোয়ার জানান, পেটে গুরুতর আঘাত নিয়ে লাইজু নামের এক নারীকে পুলিশ  হাসপাতালে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা শুরুর সাথে সাথে নারী মারা যায়। 

পিরোজপুর সদর থানার ওসি আবীর মোহাম্মদ হোসেন জানান, পুলিশ লাশ উদ্ধার ও ঘটনাস্থল পরির্শন করেছে। ঘটনার সাথে জড়িত ব্যাক্তিকে আটকের চেষ্টা চলছে  এবং এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর