১৫ নভেম্বর, ২০২৩ ১৬:২৭

শরীয়তপুরে সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় উপকারভোগীদের নিয়ে মতবিনিময় সভা

শরীয়তপুর প্রতিনিধি

শরীয়তপুরে সামাজিক নিরাপত্তা  কর্মসূচির আওতায় উপকারভোগীদের নিয়ে মতবিনিময় সভা

পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, বাংলাদেশের জন্য একমাত্র বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাই অপরিহার্য। শেখ হাসিনার বিকল্প কেউ নেই। তাই বাংলাদেশের উন্নয়ন মানুষের নিরপত্তা ও স্বাধীনতা অক্ষুণ্ন রাখতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে পঞ্চমবারের মতো পুনরায় তাকেই  প্রধানমন্ত্রী বানাতে হবে। 

শরীয়তপুরের নড়িয়া উপজেলাধীন সামাজিক নিরাপত্তা বেষ্টনি কর্মসূচির আওতায় উপকারভোগীদের নিয়ে নড়িয়া উপজেলা পরিষদ ও নড়িয়া উপজেলা প্রশাসনের আয়োজনে নড়িয়া উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত মতবিনিময় ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

উপমন্ত্রী আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় এসেছেন বলেই মহাকাশে বঙ্গবন্ধু স্যাটেলাইট প্রেরণ করেছেন, পদ্মা সেতু করেছেন, তেমনি দেশের বৃদ্ধ বাবা-মা  ও বিধবা, এতিম প্রতিবন্ধী মানুষের জন্য ভাতার ব্যবস্থা করেছেন। ভূমিহীনদের আবাসন ব্যবস্থা নিশ্চিত করেছেন। তিনি সর্বজনীন পেনশন ব্যবস্থা করছেন। তিনি মানবতার সেবা ও দেশের উন্নয়ন করে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলেছেন দ্রুততার সাথে। উপমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দেশবাসীর কাছে দোয়া চান।

জেলা প্রশাসক মুহাম্মদ নিজাম উদ্দীন আহাম্মেদের সভাপতিত্বে মত বিনিময় সভায় পুলিশ সুপার মো. মাহবুবুল আলম, উপজেলা চেয়ারম্যান এ কে এম ইসমাইল হক, নড়িয়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, সাবেক উপজেলা চেয়ারম্যান হাজী আব্দুল ওহাব ব্যাপারিসহ স্থানীয় নড়িয়া উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণসহ বিভিন্ন ভাতাপ্রাপ্ত উপকারভোগী সাধারণ কয়েক হাজার মানুষ উপস্থিত ছিলেন। 

বিডিপ্রতিদিন/কবিরুল

 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর