১৭ নভেম্বর, ২০২৩ ০৯:০৫

ওয়ার্কশপের সামনে থাকা বাসে আগুন

কুমিল্লা প্রতিনিধি

ওয়ার্কশপের সামনে থাকা বাসে আগুন

কুমিল্লা নগরীর ঢুলিপাড়া ভাঙ্গা বিল্ডিং এলাকায় ওয়ার্কশপের সামনে থাকা একটি বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১৬ নভেম্বর) রাত সাড়ে নয়টার দিকে এ ঘটনা ঘটে। 

জানা গেছে, রাত সাড়ে ৯টার দিকে ঢুলিপাড়া ভাঙ্গা বিল্ডিং এলাকার একটি ওয়ার্কশপের পাশে দাঁড়িয়ে থাকা বাসে আগুন জ্বলতে দেখে স্থানীয়রা। ওয়ার্কশপের মালিক জালাল উদ্দিন ৯৯৯ কল দেন। তার বাড়ির পাশে ফায়ার সার্ভিসের ইপিজেড স্টেশনে এসে খবর জানান। ফায়ার সার্ভিস গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। 

এবিষয়ে জালাল উদ্দিন জানান, আমি তাৎক্ষণিক ৯৯৯ এ কল দেই। পরে আমি নিজেই গাড়ি নিয়ে স্টেশনে চলে যাই। ফায়ার সার্ভিসের লোকজনসহ গিয়ে আগুন নিয়ন্ত্রণ করে। তবে কে বা কারা আগুন লাগিয়েছে তা জানিনা। 

ফায়ার সার্ভিস স্টেশনের সেন্ট্রি আশ্রাফুল ইসলাম বলেন, ৯৯৯ কল আসলে তাৎক্ষণিক ফায়ার সার্ভিস গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। কেউ আহত বা নিহত হয়নি। কে বা কারা আগুন লাগিয়েছে নাকি আগুন লেগেছে এ বিষয়ে এখনও জানি না।

স্থানীয়দের বরাতে এ খবর নিশ্চিত করে সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর ভূঁইয়া বলেন, স্থানীয়রা বলছিলেন তিনটি মোটরসাইকেলে করে তিন আরোহী এসে প্রথমে বাসটির গ্লাস ভাঙে। পরে তারা পেট্রোল ঢেলে আগুন দিয়ে পালিয়ে যায়।

তিনি আরও বলেন, বাসটি মেরামতের জন্য ৭দিন আগে থেকেই এখানে ছিল। সেটির মেরামত কাজও চলছিল। এ ঘটনায় কেউ আহত বা নিহত হয়নি।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর