১৯ নভেম্বর, ২০২৩ ১৩:১৪

শ্রীপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুর্বৃত্তের আগুন

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

শ্রীপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুর্বৃত্তের আগুন

গাজীপুরের শ্রীপুরে একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের টিনশেড শ্রেণিকক্ষে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে বিদ্যালয়ের শ্রেণিকক্ষের কয়েকটি বেঞ্চ, বৈদ্যুতিক পাখা এবং টিনের তৈরি ঘর পুড়ে গেছে।

রবিবার ভোর রাতে গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের গিলাশ্বর গ্রামের ১৩২ নং গিলাশ্বর মরহুম আঃ জব্বার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের টিনশেড শ্রেণিকক্ষে আগুন দেয় দুর্বৃত্তরা। এতে শ্রেণিকক্ষের কয়েকটি বেঞ্চ ও বৈদ্যুতিক পাখা ক্ষতিগ্রস্ত হয়েছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মাসুদুল করিম জানান, ছয় মাস আগে বিদ্যালয়ের মূল ভবনের পাশে সরকারি বরাদ্দে একটি টিনশেড শ্রেণিকক্ষ নির্মাণ করে শিক্ষার্থীদের পাঠদান করা হচ্ছিল। রবিবার ভোররাতে কে বা কারা ওই টিনশেড ঘরের জানালা ভেঙে আগুন দেয়। এতে টিনশেড ঘরে থাকা বৈদ্যুতিক পাখা, বৈদ্যুতিক সরঞ্জাম, চারটি হাই বেঞ্চ, তিনটি লো বেঞ্চ ও সিলিংসহ টিনের বেড়া ক্ষতিগ্রস্ত হয়েছে।  

শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তরিকুল ইসলাম, গাজীপুর জেলা পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার আজমীর হোসেন ও শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম নাসিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তরিকুল ইসলাম বলেন, বিদ্যালয়ের শ্রেণিকক্ষে আগুন দেয়ার ঘটনাটি আইনশৃঙ্খলা বাহিনী তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করবেন। এছাড়াও আগুন ক্ষতিগ্রস্ত ভবনটি দ্রুত মেরামত করে পাঠদানের উপযোগী করা হবে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর