২৫ নভেম্বর, ২০২৩ ১৮:২৮

শিবচরে দুর্ঘটনায় আহত ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন

অনলাইন ডেস্ক

শিবচরে দুর্ঘটনায় আহত ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন

ঢাকা-খুলনা মহাসড়কের মাদারীপুরের শিবচরের আড়িয়াল খা সেতু সংলগ্ন এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় গুরুতর আহত পিকআপ যাত্রী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। পুলিশ ঘাতক বাসটি আটক করেছে। 

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, কালকিনি উপজেলার শিকারমঙ্গল ইউনিয়নের চরফতে বাহাদুর গ্রামের বাবুল মৃধা (৫৫) পিকআপের পিছনে বসে শুক্রবার সকালে ঢাকা থেকে কালকিনি রওনা দেন। বেলা সাড়ে ১১ টার দিকে ঢাকা-খুলনা এক্সপ্রেস হাইওয়ের শিবচরের আড়িয়াল খা সেতুর পশ্চিম পাড়ে আসলে পিছন দিক থেকে আসা যমুনা লাইন পরিবহনের একটি যাত্রীবাহী বাস পিকআপটিকে ধাক্কা দেয়। এতে বাবুল মৃধা গুরুতর আহত হন। হাইওয়ে পুলিশ ও স্থানীয়দের সহায়তায় পরিবারের লোকজন প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তার মৃত্যু হয়। 

নিহতের শ্যালক মো: ইমরান বলেন, পিছন থেকে একটি বাস ধাক্কা দিলে আমার দুলাভাই গুরুতর আহত হন। তাকে পঙ্গু হাসপাতালে নিয়ে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তার মৃত্যু হয়েছে। আমরা তার লাশ এনে নিজ বাড়িতে দাফন সম্পন্ন করেছি।

শিবচর হাইওয়ে থানার ওসি মো: শাকিল আহমেদ বলেন, পিকআপকে পিছন থেকে একটি যাত্রীবাহী বাস ধাক্কা দিলে পিকআপের এক যাত্রী গুরুতর আহত হয়েছিল। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। ঘাতক বাসটি আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর