২৮ নভেম্বর, ২০২৩ ১৯:২১

বাগেরহাটে ১৪ প্রার্থীর মনোনয়ন পত্র সংগ্রহ

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে ১৪ প্রার্থীর মনোনয়ন পত্র সংগ্রহ

বাগেরহাট-২ (সদর ও কচুয়া) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে এবার নির্বাচন করার ঘোষণা দিয়েছেন সরকারি পিসি কলেজের সাবেক ভিপি ও জেলা আওয়ামী লীগের সদস্য শেখ আজমল হোসেন। মঙ্গলবার দুপুরে জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে তিনি নিজে মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এই আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান এমপি বঙ্গবন্ধু পরিবারের তৃতীয় প্রজন্ম শেখ সারহান নাসের তন্ময়। জেলার ৪টি সংসদীয় আসনে মধ্যে বাগেরহাট-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত নায়ক শাকিল খান ও বাগেরহাট- ৪ আসনে মালয়েশিয়া আওয়ামী লীগের সভাপতি এম আর জামিল হোসাইন স্বতন্ত্র প্রার্থী হিসেবে জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

এ নিয়ে গত দুই দিনে তিনজন স্বতন্ত্র প্রার্থীসহ বিভিন্ন দলের ১৪ জন প্রার্থী মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন বলে নিশ্চিত করেছেন বাগেরহাটের জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোহা. খালিদ হোসেন। 
মঙ্গলবার জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে বাগেরহাট-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী বর্তমান এমপি বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ হেলাল উদ্দিন, শেখ গোলাম ফারুক (জাকের পার্টি), বাগেরহাট- ২ আসনে আওয়ামী লীগের প্রার্থী বর্তমান এমপি শেখ সারহান নাসের তন্ময়, শেখ আজমল হোসেন (স্বতন্ত্র), মরিয়ম সুলতানা (তৃণমূল বিএনপি), খান আরিফুল ইসলাম (জাকের পার্টি), বাগেরহাট- ৪ আসনে লুৎফন নাহার (তৃণমূল বিএনপি), বাদল শেখ (জাকের পার্টি), মো. লোকমান (এনপিপি) মনোনয়ন পত্র সংগ্রহ করেন। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর