১ ডিসেম্বর, ২০২৩ ১৮:০০

কাশিমপুর কারাগারে এক আসামির মৃত্যু

গাজীপুর প্রতিনিধি

কাশিমপুর কারাগারে এক আসামির মৃত্যু

প্রতীকী ছবি

গাজীপুরের কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে বন্দি মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক আসামির মৃত্যু হয়েছে। তিনি হলেন নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার লহ্মীবরদী এলাকার মৃত ফাজিল উদ্দিনের ছেলে জহিরুল হক ভূঁইয়া (৭০)।

কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার সুব্রত কুমার বালা জানান, বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে কারাগারের ভেতর অসুস্থ হয়ে পড়েন জহিরুল হক ভূঁইয়া। এসময় তাকে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। শুক্রবার সকাল ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় জহিরুল হক ভূঁইয়া মারা যান। তিনি আরো জানান, তার বিরুদ্ধে নারায়ণগঞ্জের আড়াই হাজার থানায় দায়রা একটি হত্যা মামলায় তিনি মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি ছিলেন। ২০১৯ সালের ১ মার্চ তাকে কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে স্থানান্তর করা হয়।

গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা: রফিকুল ইসলাম জানান, রাতে বুকে ব্যথা নিয়ে হাসপাতালে আনা হয়েছিল জহিরুল হক ভূঁইয়াকে। হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল, চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে তার মৃত্যু হয়।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর